পুরান ঢাকার খাবার নিয়ে দীপা খন্দকার


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

ছোট পর্দার জনপ্রিয় মুখ দীপা খন্দকার। আগের মতো এখন আর তাকে টিভিতে দেখা যায় না। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত রয়েছেন চিরাচরিত নারীর ভূমিকায়। তবে এই তারকার ভক্তরা এবার তাকে দেখার সুযোগ পাচ্ছেন আরটিভিতে।

চ্যানেলটির ‘আরকু বাংলার স্বাদ’ নামে অনুষ্ঠানে পুরান ঢাকার ঐতিহ্যবাহি নানা খাবার নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। দীপা এই অনুষ্ঠানের উপস্থাপনা করতে যাচ্ছেন।

রান্না অনুষ্ঠান উপস্থাপনা প্রসঙ্গে দীপা খন্দকার বলেন, ‘রাঁধতে আমি ভালোবাসি। অভিনয়ে ব্যস্ততার মাঝে রান্না করি। বেশ কয়েকবার রান্নার অনুষ্ঠানের উপস্থাপনার প্রস্তাব এলেও তা করা হয়নি। তবে রান্নার অনুষ্ঠানে অতিথি হয়ে গেছি। আরকু বাংলার স্বাদ অনুষ্ঠানটির ধরন একটু ভিন্ন। এ জন্য প্রথম বারের মত রান্নার অনুষ্ঠান উপস্থাপনা করছি। আশা করি রাঁধুনী দর্শকরা থাকবেন আমার সাথে।’

শিবলী জিয়ার প্রযোজনায় আরকু বাংলার স্বাদ অনুষ্ঠানে দীপার সাথে অতিথি হিসেবে থাকবেন বিভিন্ন অঙ্গনের তারকারা। এটি প্রচার হবে আরটিভিতে প্রতি সোমবার বিকেল ৫ টা ৩০ মিনিটে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।