বিবিসি`র গোলে রিয়ালের বড় জয়


প্রকাশিত: ০৩:৪২ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

কোপা ডেল রে তে বিতর্কিত ঘটনার পর সব চাপ ও শঙ্কাকে পেছনে ফেলে স্প্যানিশ লা লিগায় ফরাসি স্ট্রাইকার বেনজেমার জোড়া গোলের সাথে গ্যারেথ বেল আর ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে বড় জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে গেটাফেকে ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে রাফায়েল বেনিতেজের দল।

ঘরের মাঠে খেলার মাত্র চতুর্থ মিনিটের মাথায় বেনজামার গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। ডান দিক থেকে পেপের ক্রস থেকে ভেসে আসা বলে ডান পায়ের দারুণ শটে প্রতিপক্ষের জাল কাঁপান এই ফরাসি স্ট্রাইকার। ম্যাচের ১৬ মিনিটে হামেস রদ্রিগেজের ক্রস থেকে ভেসে আসা বলে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন বেনজামা।

riyal

ম্যাচের ৩৫ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোর বাড়ানো বলে গোল করে ব্যবধান ৩-০ করেন রিয়ালের ওয়েলস তারকা বেল। এর তিন মিনিট পর বেল ও রোনালদোর সৌজন্যে দারুণ এক গোলের দেখা পায় রিয়াল মাদ্রিদ। মাঝমাঠের সামান্য ওপর থেকে গ্যারেথ বেল  রোনালদোকে লম্বা পাস বাড়ান। আচমকা দৌড়ে সফরকারী দলের ডিফেন্ডারকে পরাস্ত করে জোরালো শটে গেটাফে গোলরক্ষককে পরাস্ত করেন পর্তুগিজ সুপারস্টার। ফলে ৪-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল।

riyal

বিরতির পর রিয়াল কোনো গোলের দেখা না পেলেও একমাত্র গোলের দেখা পায় গেটাফে। অতিথিদের হয়ে একমাত্র গোলটি করেন অ্যালেক্সিজ রুয়ানো। ৭০ মিনিটের মাথায় কর্নার কিক থেকে ভেসে আসা বলে অসাধারণ এক হেডে গোল করেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

এই দারুণ জয়ের ফলে লা লিগায় ১৪ ম্যাচে রিয়ালের সংগ্রহ বেড়ে দাঁড়ালো ৩০ পয়েন্ট।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।