দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশিত: ১২:০০ এএম, ০৬ ডিসেম্বর ২০১৫

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মো. লোকমান হোসেন (৩৮) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় মো. বিপ্লব (২৪) নামে অপর একজন আহত হয়েছেন।

নিহত লোকমান হোসেন দিনাজপুর সদর উপজেলার মহাবলীপুর গ্রামের মো. আব্দুল আজিজের পুত্র। আহত বিপ্লব হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স ও ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

শনিবার সন্ধ্যা সাড়ে ৮টায় সদর উপজেলার দিনাজপুর-রংপুর সড়কের ইমাম প্রশিক্ষণ কেন্দ্রে সামনে এ দুর্ঘটনা ঘটে।

কোতয়ালী থানার এসআই সুমন পারভেজ জানান, সন্ধ্যা সাড়ে ৮টায় লোকমান হোসেন এবং বিপ্লব মটরসাইকেল নিয়ে দিনাজপুর শহর থেকে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে অজ্ঞাত একটি গাড়ী ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় লোকমান হোসেন ঘটনাস্থলেই নিহত হন। বিপ্লবকে আহত অবস্থায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী থানার ওসি একেএম খালেকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত বিপ্লবকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এআরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।