নতুন ছবির গানে মমতাজ


প্রকাশিত: ০৭:৪৮ এএম, ০৫ ডিসেম্বর ২০১৫

নতুন একটি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। গোলাম মোস্তফা শিমুল পরিচালিত এই ছবিটির নাম ‘কারণ তোমায় ভালোবাসি’। বুধবার সন্ধ্যায় চ্যানেল আইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং শেষ হয়েছে।

‘কেনো এতো মায়া লাগে বলনা আমায়/কেনো এতো ভালোবাসি বলনা আমায়’- এমন কথার গানটি লিখেছেন ফিরোজ কবির ডলার ও গোলাম মোস্তফা শিমুল। ফিরোজ কবির ডলারের সুরে এর সংগীতায়োজন করেছেন এস কে সমীর।

নতুন এই গান মমতাজ বলেন, ‘আমাদের চলচ্চিত্রে এখন দিন বদলের হাওয়া লেগেছে। খুব সুন্দর সুন্দর গান হচ্ছে আজকাল। তার ভিড়ে আমিও একটি চমৎকার গান করলাম। প্রেম আর আবেগে মাখানো এই গানটি শ্রোতাদের ভালো লাগবে বলে আশা করছি’।

এই সাংসদ শিল্পী কারণ তোমায় ভালোবাসি ছবিটির সাফল্যও কামনা করেছেন।

প্রসঙ্গত, মুক্তিযুদ্ধের দুই চলচ্চিত্র ‘অনুক্রোশ’ ও ‘হরিযুপিয়া’ নির্মাণের পর এবার ভালোবাসার গল্প নিয়ে নিজের তৃতীয় চলচ্চিত্র নির্মাণ করছেন গোলাম মোস্তফা শিমুল। চলচ্চিত্রটির ৬টি গানের পাঁচটি গানের রেকর্ডিং এরইমধ্যে শেষ হয়েছে। খুব শিগগির বাকি গানটিও সম্পন্ন হবে বলে জানান তিনি।

ফিরোজ কবির ডলার ও গোলাম মোস্তফা শিমুলের লেখা এবং ফিরোজ কবির ডলারের সুরে সবকয়টি গানের সংগীত পরিচালনা করেছেন এস কে সমীর। মমতাজ ছাড়া  অন্যান্য গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী ও হাসান আবিদুর রেজা জুয়েল ও বেলাল খান।

ছবিটিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন অভিনেতা সাব্বির আহমেদ ও ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ ও মডেল বীথি। ছবিটিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন খায়রুল আলম সবুজ, মাহমুদুল ইসলাম মিঠু প্রমূখ।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।