রাজধানীতে জালিয়াতির অভিযোগে আটক ১


প্রকাশিত: ০৯:১৯ এএম, ০৪ ডিসেম্বর ২০১৫

রাজধানীর হাজারীবাগ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে জালিয়াতি চক্রের এক সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। আটক ব্যাক্তির নাম শফিকুল ইসলাম সাগর। শুক্রবার ভোরে হাজারীবাগ নিলাম্বর শাহা রোডস্থ ৭৬/৩ বাসায় অভিযান চালিয়ে সাগরকে আটক করে হারজারীবাগ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলিমুজ্জামান। তিনি জাগো নিউজকে জানান, আটক সাগর ভূমি অফিসের সব রকম দলিলপত্রের জালিয়াতির কাজ করে। এছাড়া ন্যাশনাল আইডি কার্ড জালিয়াতির কাজ করে আসছিল সাগর।

তার বিরুদ্ধে রাজধানীর উত্তরা ও তেজগাঁও থানায় ২টি মামলা রয়েছে। টঙ্গি থানার ২টি প্রতারণা ও জালিয়াতির মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি সাগর।

এছাড়া এর আগেও তিনি একাধিকবার প্রতারণা ও জালিয়াতির অভিযোগ সাজা ভোগ করেছেন। কিন্তু জামিনে বের হয়ে একই জালিয়াতির কাজ করে আসছিলেন। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি মীর আলিমু্জ্জামান।

জেইউ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।