ইন্টারনেটের প্রতি বিরক্ত জেনিফার


প্রকাশিত: ০২:১৬ পিএম, ১২ নভেম্বর ২০১৪

হ্যাকাররা জেনিফার লরেন্সের খোলামেলা ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন। এই রাগটা এখনও যায়নি হলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর। ইন্টারনেট তার এই ঘটনার জন্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কোনও দিন আসতে চান না বলে জানিয়েছেন অস্কারজয়ী এই অভিনেত্রী।

জেনিফার বলেন, ইন্টারনেট তাকে খুব অবজ্ঞা করেছে, তাই তিনি ইন্টারনেট দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্ক রাখতে চান না। তবে টুইটার ও ইনসটাগ্রাম খুব জনপ্রিয় এবং উপযোগী বলে মনে করেন তিনি।

তার খোলামেলা ছবি যেভাবে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঘুরেছে তাতে তিনি টুইটার, ইনসাটাগ্রামে আসবে না বলে জানিয়েছেন হাঙ্গার গেমস খ্যাত এই হলিউড অভিনেত্রী। সব দেখে মনে হচ্ছে বাংলা প্রবাদখানা- `চোরের ওপর রাগ করে মাটিতে ভাত খাওয়া....`।

বিশ্বের কোটি কোটি ভক্ত যেখানে তাঁর সঙ্গে বন্ধুত্ব ও যোগাযোগের হাত বাড়িয়ে অপেক্ষায় আর তিনি কি না চোরেদের অপকীর্তিতে সব ছেড়ে ছুড়ে সোশ্যাল সাইট থেকে বিদায় নিচ্ছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।