জানুয়ারিতে ছুঁয়ে দিলে মন


প্রকাশিত: ০৪:৪৪ এএম, ১২ নভেম্বর ২০১৪

আগামী বছরের জানুয়ারি মাসে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে শিহাব শাহীন পরিচালিত ছবি ‘ছুঁয়ে দিলে মন’-এর। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে সম্পাদনার কাজ চলছে।

সম্পূর্ণ রোমান্টিক ঘরানার এ ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ ও মম। ছবিতে অভিনয় প্রসঙ্গে শুভ বলেন, ‘অসাধারণ একটি গল্পের ছবি। দর্শকরা দেখে তৃপ্ত হবেন এটা দৃঢ়ভাবে বলতে পারি। তাছাড়া নির্মাতা হিসেবে শিহাব শাহীন বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন। তার কৌশলও বেশ চমৎকার।’

মম বলেন, ‘ছুঁয়ে দিলে মন নিঃসন্দেহে দর্শকের মন ছুঁয়ে যাবে। এতে অভিনয় করে আমি তৃপ্ত। আশা করছি দেখার পর দর্শকরাও তৃপ্ত হবেন।’ ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

মিশা সওদাগর ছবিটি প্রসঙ্গে বলেন, ‘শিহাব শাহীনের নির্মাণশৈলী নিয়ে কোনো প্রশ্ন নেই। উৎরে গেছেন তিনি। আমার অভিজ্ঞতা থেকে বলছি এ ছবিটি দর্শকের মনে দাগ কাটবে। পাশাপাশি দর্শকদের প্রতিও হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ রইল।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।