আমির খানের নতুন চমক


প্রকাশিত: ০২:৫১ এএম, ১২ নভেম্বর ২০১৪

এবার হোক কলরব ‘পিকে’ কে নিয়ে। ইতিমধ্যে পিকের পোস্টার বিতর্ক ছড়িয়েছে। মনে আছে তো, ট্রানজিস্টার ঢাকা আমির খানকে। নিজের ছবির প্রচার নিয়ে আগেও একাধিকার নতুন নতুন কান্ড ঘটিয়েছেন আমির খান।

এবার তাঁর নতুন ছবি ‘পিকে’কে নিয়ে নানা রকম কান্ড কারখানায় এই মুহূর্তে ব্যস্ত বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। টিজারে পোস্টার বিতর্ক। তারপর সাংবাদিক সন্মোলনে তার ব্যাখা ও দিয়েছেন তিনি। ভিজুয়ালের পর এবার তাঁর অভিনব আইডিয়া অডিও টিজার। আসন্ন সিনেমা ‌‌‌‌‘পিকের’ অডিও টিজার প্রকাশ করলেন টুইটারে।

এমন অভিনব প্রচার বলিউডে এর আগে কখনও হয়নি। টিজার শুনিয়েও যে সিনেমা দেখার আগ্রহ তৈরি করা যায় সেটাই দেখিয়ে দিল ‘পিকে’। ইউটিভি মোশন পিকচার টুইটারে অডিও কার্ড ব্যবহার করে পিকের অফিসিয়াল টিজারটি প্রকাশ করা হয়েছে।

ছবি হিট করার যাবতীয় কৌশল তাঁর নখ দর্পনে তাই এত সাতকাহন আয়োজন। ছবি আপনাকে দেখিয়েই ছাড়বে আমির এন্ড কোম। বরাবরই নিজেকে অন্যদের থেকে ব্যতিক্রমী করে রাখতে ভালবাসেন আমিরখান। এইবার সেই ব্যতিক্রম গড়ল নতুন রেকর্ড। এই বছরই ১৯ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘পিকে’। ছবিটিতে আমিরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অনুষ্কা শর্মাকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।