শাহীন সুমনের জুটি সাইমন-আলিশা


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ২৮ নভেম্বর ২০১৫

অনেক আগেই ‘প্রবাসী ডন’ ছবির ঘোষণা দিয়েছিলেন জনপ্রিয় নির্মাতা শাহীন সুমন। কিন্তু এর পাত্র-পাত্রী ঠিক করা নিয়ে অনেকটা সময় গড়িয়ে গেল। অবশেষে নির্মাতা নিশ্চিত করলেন তার ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের সময়ের ব্যস্ততম চিত্রনায়ক সাইমন সাদিক ও অভিনেত্রী আলিশা প্রধান।

পরিচালক শাহীন সুমন জানান, ‘প্রবাসী ডন ছবির গল্প ও চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে অনেক আগেই। কিন্তু অভিনয় শিল্পী নিয়ে কিছুটা দ্বিধা-দ্বন্দ্বে ছিলাম। অবশেষে ছবিটির জন্য নায়ক হিসেবে সাইমন এবং তার বিপরীতে আলিশাকে চূড়ান্ত করেছি।’

তিনি আরো বলেন, রানা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণাধীন ‘প্রবাসী ডন’ ছবিতে পরীমনির অভিনয় করার থাকলেও তাকে বাদ দেওয়া হয়েছে। তার পরিবর্তে শিরিন শিলাকে নেওয়া হয়েছে। শিরিনের বিপরীতে দেখা যাবে মহুয়া সুন্দরীর নায়ক সুমিতকে।

এদিকে ছবিটি নিয়ে সাইমন বলেন, ‘অনেক দিন ধরেই ছবিটির কাজ অসম্পূর্ণ আছে। আমি যতদূর জেনেছি এই ছবির শুটিং হবে ব্রাজিল, দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কায়। ভিসার জন্য আবেদন করেছি। ভিসা পেলেই শুটিং শুরু হবে।’

এই দুই জুটি ছাড়াও প্রবাসী ডন ছবিতে অভিনয় করবেন মিশা সওদাগার, ওমর সানি, সাদেক বাচ্চু প্রমুখ। ছবিটিতে সংগীত পরিচালনা করবেন শওকত আলী ইমন ও আহমেদ হুমায়ূন।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।