শেষ ষোল নিশ্চিত করলো বায়ার্ন মিউনিক


প্রকাশিত: ১১:২৮ এএম, ২৫ নভেম্বর ২০১৫

ঘরের মাঠ আলিয়াঁজ এরিনার অলিম্পিয়াকোসের বিপক্ষে ৪-০ গোলে জয় তুলে নিয়ে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। আর এ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে পৌঁছে গেছে গার্দিওলার শিষ্যরা।

বায়ার্ন ও অলিম্পিয়াকোসের মধ্যে ড্র হলে দুটি দলই পরের রাউন্ডে উঠতে পারতো। কিন্তু সফরকারীদের কোন ধরণের সুযোগই দেয়নি পেপ গার্দিওলার দল। প্রথম ২০ মিনিটের মধ্যেই তিন গোল করে বায়ার্ন নিজেদের ধারাবাহিকতা আরেকবার প্রমাণ করে। ৮ মিনিটে ডগলাস কস্তার গোল দিয়ে শুরু। এরপর ১৬ মিনিটে রবার্ট লেভানডফস্কি ২৫ ম্যাচে ২৮তম গোল করে ব্যবধান দ্বিগুন করেন। চার মিনিট পরে থমাস মুলার তৃতীয় গোল করলে অলিম্পিয়াকোসের ম্যাচে টিকে থাকা কঠিন হয়ে পড়ে।

বিরতির পরে বায়ার্ন সেন্টার ব্যাক হলগার বাদস্টাবার ৫৩ মিনিটে লাল কার্ড দেখে বাইরে চলে গেলে বায়ার্ন দশজনের দলে পরিণত হয়। কিন্তু তারপরেও অলিম্পিয়াকোস বাকি সময়টা কাজে লাগাতে পারেনি। উল্টো ৭০ মিনিটে কিংসলে কোমানের গোলে বায়ার্ন চতুর্থ গোল করলে বায়ার্নের বড় জয় নিশ্চিত হয়।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।