বিপিএলকে বিসিপিএল বললেন জ্যাকলিন ফার্নান্দেজ!


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ২১ নভেম্বর ২০১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)’র উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসেছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। এই সফরে তিনি ৩০ লাখ টাকার বিনিময়ে মাত্র ৫ মিনিট পারফর্ম করে সমালোচিত হয়েছেন।

তবে তাকে ছাপিয়ে গেছে নতুন আরেক সমালোচনা। জ্যাকলিন তার ভেরিফায়েড ফেসবুক ফ্যান পেজের এক স্ট্যাটাসে শুক্রবার বিপিএলকে লিখেছেন ‌‘বিসিপিএল’ বলে। তিনি লিখেছেন, ‌‌‘টাচডাউন#ঢাকা-লাভ দ্য পিপল হেয়ার। #বিসিপিএল#বাংলাদেশ#ক্রিকেট#প্রিমিয়ার#লীগ’।

এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা ও ক্ষোভ প্রকাশ। বিষয়টি জ্যাকলিনের সামান্য লিখার ভুল দাবি করলেও এই অভিনেত্রীর ভক্তদের সাথে একমত হতে পারছেন অনেক বাংলাদেশিরাই। তারা বলছেন, ‘জ্যাকলিনের মতো একজন শিল্পীর অবশ্যই জানা ‍উচিত তিনি কোথায় যাচ্ছেন, কেন যাচ্ছেন?’

Jacqlin
অনেক বাংলাদেশিরা বিসিবির প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন বাংলা সংস্কৃতি ও বিপিএল’র প্রতি বিন্দুমাত্র জ্ঞান না থাকা একজন অভিনেত্রীকে বিপিএল’র উদ্বোধনী অনুষ্ঠানে নিমন্ত্রণের জন্য। পাশাপাশি অনেক বাংলাদেশি প্রবাসীরাও বিষয়টিতে নিন্দা জানিয়েছেন।

ক্রিকেট পাগল রাফি নামে একজন মন্তব্য করেছেন ‘বিসিপিএল না ওটা হবে বিপিএল। জানো না তো নাচতে এসেছো কেনো?

মেহেদী আকাশ নামে একজন মন্তব্যে লিখেছেন, ‘যে অনুষ্ঠানে এসেছেন সে অনুষ্ঠানের নাম জানেন না? এসব ভুলভাল কাজ বোম্বে বসে করবেন এদেশে না।’   

তোফায়েল আহমেদ শুভ লিখেছেন, ‘এতো বড় মাপের তারকার কাছে এমন ভুল আশা করা যায় না।’

শুক্রবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসেছিলেন শ্রীলঙ্কান এই সুন্দরী। তার সাথে ছিলেন বলিউড হার্টথ্রুব হৃতিক রোশন ও সংগীত শিল্পী কে কে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।