সৌন্দর্য আলাপে নাবিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৫ এএম, ২১ নভেম্বর ২০১৫

জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। সম্প্রতি তিনি নতুন করে আলোচনায় এসেছেন অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’তে নায়িকা হয়ে। সেখানে তিনি অভিনেতা চঞ্চল চৌধুরীর বিপরীতে কাজ করবেন।

নাবিলা এবার হাজির হচ্ছেন জিটিভির সৌন্দর্য ও রূপচর্চা বিষয়ক সরাসরি অনুষ্ঠান ‘বিউটি টক’-এ। এই অনুষ্ঠানে নিজের সৌন্দর্য চর্চা এবং ফ্যাশন সম্পর্কে বলবেন এই চিত্র নায়িকা। বলবেন বর্তমান ব্যস্ততা এবং জীবনের নানা গল্প। অনুষ্ঠানটি অনেকটাই ভিন্ন আঙ্গিকে এবং একাধিক নতুন কয়েকটি বিষয় নিয়ে সাজানো হয়েছে।  

সাপ্তাহিক এই অনুষ্ঠানটি মাসের প্রথম দুই সপ্তাহে থাকেন সেলিব্রেটি অতিথি, ৩য় পর্বে সরাসরি উপস্থিত থকেন একজন বিউটি এক্সপার্ট। আর মাসের শেষ পর্বে ফেসবুকের মাধ্যমে দর্শক অংশ্রগ্রহণ করতে পরবেন অনুষ্ঠানে। আর এই দর্শকদের মাঝ থেকে বাছাইয়ের মাধ্যমে একজন প্রাপ্তবয়স্ক আর্থিকভাবে অসচ্ছল নারী দর্শককে গ্রুমিং করিয়ে অনুষ্ঠানে উপস্থাপন করা হয়।
 
বিউটি এক্সপার্ট ফারনাজ আলোমের সঞ্চালনা এবং মাহমুদ হাসানের প্রযোজনায় ‘বিউটি টক’ প্রতি রোববার ৯টা ১৫ মিনিটে সরাসরি সম্প্রচারিত হচ্ছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।