দেখুন শাহরুখ-কাজলের নতুন গান (ভিডিও)


প্রকাশিত: ১১:২৭ এএম, ১৯ নভেম্বর ২০১৫

বলিউডের রুপালি পর্দায় আবারও একসাথে দেখা যাবে শাহরুখ খান ও কাজল দেবগনকে। রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবি দিয়ে পাঁচ বছর পর রোমান্স করতে যাচ্ছেন বলিউডের সর্বকালের সেরা পর্দা জুটি।

নতুন এই ছবি নিয়ে আগ্রহের শেষ নেই ভ্ক্ত-অনুরাগীদের। যখনই তারা ছবিটির কোনো ছবি পাচ্ছেন ভিডিও পাচ্ছেন কিংবা সংবাদ পাচ্ছেন হুমড়ি খেয়ে পড়েছেন। সর্বশেষ দিলওয়ালের ট্রেলারে ঝড় ওঠেছিলো দর্শকের। এবার বলিউড মেতেছে শাহরুখ-কাজলের দিলওয়ালে ছবির গানে।

গেল বুধবার, ১৮ নভেম্বর ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির ‘গেরুয়া’ শিরোনামের  একটি গান। মাত্র একদিনের ব্যবধানেই এই ভিডিওটি দেখা হয়ে গেছে ১১ লাখেরও বেশিবার!

এদিকে খবর শোনা যাচ্ছে গানটি শুনে ও দেখে নষ্টালজিক হয়ে পড়েছেন করণ জোহর। কি আছে এমন গানটিতে? জবাবে মিললো শাহরুখ কাজলের পূর্বের সকল প্রেমের উপাখ্যানই নাকি ফুটে উঠেছে গানটিতে। গানটি নাকি ভক্তদের মনে করিয়ে দিবে কাভি খুশি কাভিগামের কথা। সেই ছবির ‘সুরুজ হোয়া মধ্যম’ গানের বেশ কিছু চেনা দৃশ্য গেরুয়া গানে। গানটির কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান। এর দৃশ্যধারণ হয়েছে আইল্যান্ডে।

তবে হতাশার কথা হলো এই গানে কিছুটা বিপদ রয়েছে শাহরুখের। কারণ, তার ছোট ছেলে আব্রাম যে কিছুতেই বাবার সাথে কাজলের এই কেমিস্ট্রি সহ্য করতে পারছেন না!

দেখুন গানটির ভিডিও :


আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।