শুক্রবার সিলেটে গাইবেন তাহসান ও তার দল


প্রকাশিত: ০৭:২৫ এএম, ১৯ নভেম্বর ২০১৫

জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান আজ সিলেটে যাচ্ছেন। সেখানে তিনি ও তার ব্যান্ড দল আগামীকাল শুক্রবার একটি কনসার্টে গাইবেন। এই গানের আয়োজনটির নাম দেওয়া হয়েছে ‘মিউজিক্যাল হ্যাং আউট উইথ তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড-২০১৫’।

এ প্রসঙ্গে তাহসান জাগো নিউজকে বলেন, ‘প্রথমবারের মতো সিলেটের কোনো কনসার্টে গাইতে যাচ্ছি। ওই অঞ্চলে আমার অনেক ভক্ত-প্রিয় মানুষ রয়েছে। তাদের গান শোনাতে পারব ভেবে দারুণ লাগছে। আমি তো বটেই আমার দলের সবাই নতুন এই অভিজ্ঞতার জন্য মুখিয়ে আছি’।

তিনি আরো বলেন, ‘কনসার্টে যোগ দিতে আজ বৃহস্পতিবার বিকেলেই সিলেট যাচ্ছি। ব্যান্ডের অন্য সদস্যরা অবশ্য আমার আগেই সেখানে পৌঁছে গেছে’।

জনপ্রিয় এই শিল্পী জানান, সিলেটের কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর ছাত্র-ছাত্রীদের উদ্যোগে আয়োজন হচ্ছে এই কনসার্টের। আয়োজক সংগঠনের নাম ভয়েস গ্রুপ বিডি।

কনসার্টটি অনুষ্ঠিত হবে শহরের নির্বানা উইন্টার গার্ডেনে। তাহসান অ্যান্ড দ্য ব্যান্ড মঞ্চে উঠবে সন্ধ্যা ৭টায়। টিকিট মূল্য ৩০০-১০০০ টাকা।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।