সমালোচিত ইভলিন শর্মা


প্রকাশিত: ০৭:১৪ এএম, ০৯ নভেম্বর ২০১৪

প্রথম তাঁকে দেখা গিয়েছিল রণবীর-দীপিকার সাথে। সিনেমার নাম "ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি"। ছোট্ট একটা রোলে বেশ মাতিয়েছিলেন তিনি। বিশেষ করে ইভলাইন সৌন্দর্য তখন মুগ্ধ করেছিল দর্শকদের। এরপর ‘ম্যায় তেরা হিরো’ এবং ‘ইয়ারিয়া’ ছবিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দী হয়ে আলোচনায় আসেন জার্মান-ভারতীয় মডেল ও অভিনেত্রী ইভলিন শর্মা। দুই বছর ধরে একাধিক ছবিতে কাজ করলেও এই দুটি ছবিতে তার অভিনয়-পারফরমেন্স-আবেদনময়ীরূপ বেশ প্রশংসিত হয়। তবে সবচাইতে বেশি আলোচিত হন নিজের খোলামেলা উপস্থাপনের জন্য।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি নতুন একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। ছবির নাম ‘ডানক’। পরিচালনা করছেন হাসনাইন হায়দরাবাদওয়ালা। ক্রাইম-থ্রিলারধর্মী এ ছবিতে অভিনয়ের জন্য এরই মধ্যে বলিউডের দাপুটে অভিনেতা অনুপম খেরের কাছে হিন্দি ভাষার প্রশিক্ষণ নিচ্ছেন ইভলিন। কারণ, হিন্দি ভাষা এখনও শুদ্ধভাবে উচ্চারণ করতে পারেন না তিনি। প্রায় প্রতিদিনই তার এই হিন্দি ভাষার প্রশিক্ষণ চলছে। এ ছবিতে রাফ এন্ড টাফ চরিত্রেই আবিষ্কার করা যাবে ইভলিন শর্মাকে।

তবে নতুন খবর হলো, এ ছবিটিকে প্রাপ্তবয়স্কদের ছবি হিসেবে মুক্তি দিতে যাচ্ছেন পরিচালক। কারণ, ছবিতে বেশ কিছু আপত্তিকর দৃশ্য এরই মধ্যে ধারণ করা হয়েছে। ছবির একাধিক দৃশ্যে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ইভলিন শর্মা। এছাড়া এক তরুণ অভিনেতার সঙ্গে রগরগে দৃশ্যে পারফর্ম করতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

এ প্রসঙ্গে ইভলিন শর্মা বলেন, `গত দুই বছরে দর্শক আমাকে অনেক ভালোভাবে গ্রহণ করেছেন। তারা আকর্ষণী ইভলিনকেই দেখতে পছন্দ করেন। এক কথায় বলতে গেলে, `ডানক` ছবিতে আমাকে সুপারহিটরূপে আবিষ্কার করা যাবে।`

বলাই বাহুল্য যে খবর চাউর হওয়ার পর সমালোচনার মুখে পড়তে হয়েছে ইভলিনকে। অনেকেই মনে করছেন ক্যারিয়ারের উঠতি সময়ে এই ধরণের কাজ আসলে ইভলিনের সিনেমার ক্যারিয়ার যৌনতার মাঝে সীমাবদ্ধ হবে আর খুব একটা সামনেও এগোতে পারবেন না তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।