সেন্সরবোর্ডের ছাড়পত্র পেল কার্তুজ


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৮ নভেম্বর ২০১৪

সেন্সরবোর্ডের ছাড়পত্র পেল কার্তুজ সিনেমাটি। চলতি মাসের ৬ তারিখে বিনা কর্তনে আনুষ্ঠানিকভাবে ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এ সিনেমার পরিচালক বাপ্পারাজ। এটি তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। কার্তুজ সিনেমার মূল গল্প অভিনেতা, পরিচালক বাপ্পারাজের। সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন ছটকু আহমেদ।

কার্তুজ চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক, চাষী নজরুল ইসলাম, শিরীন বকুল, শিরীন আলম, সম্র্রাট, সোহান খান, তুষার খান, ফারজানা রিক্তা, শিমুল খান প্রমুখ।

সিনেমার পরিচালক বাপ্পরাজ বলেন, সেন্সরবোর্ড থেকে গত ৬ নভেম্বর এ চলচ্চিত্রের বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছি। আমি সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী। চলচ্চিত্রটি খুব শিগগিরি মুক্তি দেওয়া হবে।

রাজলক্ষ্মীর ব্যানারে নির্মিত এ চলচ্চিত্রের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। আর এর ব্যাক গ্রাউন্ড মিউজিকের কাজ করা হয়েছে ভারতের চেন্নাইতে। চলতি বছরের শুরুতে এফডিসিতে মহরতের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। পরবর্তীতে দেশের বিভিন্ন লোকেশনে এ সিনেমার দৃশ্যায়ন কাজ করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।