বিপিএল নিয়ে রেডিও ভূমিতে সুবর্ণা মুস্তাফা


প্রকাশিত: ০৭:১৩ এএম, ১৪ নভেম্বর ২০১৫

আবারো শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) ক্রিকেট টুর্ণামেন্ট। নানা কারণে বিরতি পড়ায় আসরটি নিয়ে ক্রিকেটামোদি মানুষের আগ্রহ ছিলো অনেক বেশি। তাই আশা করা হচ্ছে এবারে হবে অন্যান্যবারের তুলনায় জমজমাট এক আসর।

তাই দেশ এখন বিপিএল উম্মাদনায় ভাসছে। এ উম্মাদনাকে দেশের মানুষের মাঝে আরো ব্যাপকভাবে ছড়িয়ে দিতে বিপিএল টুর্ণামেন্টের অফিসিয়াল রেডিও পার্টনার ‘রেডিও ভূমি’ আয়োজন করেছে এক ব্যাতিক্রমধর্মী ধারাভাষ্যের।

আর তার সাথে যুক্ত হচ্ছেন দর্শক নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। ‘খেলা শুরুর আগে, ইনিংস বিরতি এবং খেলা শেষ হওয়ার পর’ এই তিন ভাগে বিভক্ত খেলার সেগম্যান্টে কথা বলবেন, আলোচনা ও বিশ্লেষণ করবেন তিনি। প্রাণবন্ত এ ধারাভাষ্যে খেলার উম্মাদনা বাড়াতে আরো থাকবেন হালের প্রিয়কণ্ঠ মাহফুজ, শামসুল, বোরহান, অমিতাভ, সামি, কামরুজ্জামান, তামান্না প্রমুখ।

এ ধারাভাষ্যে আরো একটি বিশেষ আকর্ষণ থাকবে যখন যে অঞ্চল খেলবে তখন সে অঞ্চলের ভাষায় কিছু সময় ধারাভাষ্য দেয়া হবে। এছাড়া বিপিএল টুর্ণামেন্টের আপডেট নিয়ে প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে রেডিও ভূমি ‘বিপিএল এক্সপ্রেস’ নামে আরো একটি অনুষ্ঠান প্রচার করবে।

এলএ/এসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।