আবারও চলচ্চিত্রে অহনা


প্রকাশিত: ০৪:০১ এএম, ০৭ নভেম্বর ২০১৪

দীর্ঘ ৪ বছর পর আবার চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন মডেল-অভিনেত্রী অহনা রহমান। এফআই মানিক পরিচালিত এ ছবির শিরোনাম `দুই পৃথিবী`।

২০১০ সালে এ ছবির শুটিং শুরু হলেও নানা কারণে এতদিন এর কাজ বন্ধ ছিল। গত বুধবার থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে আবার ছবিটির কাজ পুনরায় শুরু হয়েছে। এতে অহনা শাকিব খানের সঙ্গে একটি রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন। এখনো ছবিটির ৩০ ভাগের মতো কাজ বাকি রয়েছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে অহনা বলেন, `এর শুটিং দীর্ঘদিন আটকে থাকায় ধরে নিয়েছিলাম ছবিটি বুঝি আর আলোর মুখ দেখবে না। কিন্তু হঠাৎ করেই সেদিন আমাকে নির্মাতা জানালেন, পুনরায় তিনি ছবির শুটিং শুরু করবেন। এ সংবাদ শুনে আমার অনেক ভালো লেগেছে। আশা করছি, আগামী বছরের মাঝামাঝিতে ছবিটি মুক্তি পাবে।`

উল্লেখ্য, `দুই পৃথিবী` ছবিটি অহনার ক্যারিয়ারের দ্বিতীয় বাণিজ্যিক ছবি। এর আগে ২০০৮ সালে তার প্রথম বাণিজ্যিক ছবি `চাকরের প্রেম` মুক্তি পায়। চলচ্চিত্রের পাশাপাশি বর্তমানে অহনা খ- নাটক এবং ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন। কয়েকদিন আগে তিনি মালয়েশিয়ায় `প্রজাপতি মন` শিরোনামে একটি খ- নাটকে অভিনয় করেছেন। এছাড়া তার অভিনীত সাম্প্রতিক ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে_ `মামার হাতের মোয়া`, `থ্রি কমরেডস`, `যৈবতী কন্যা`, `নোয়শাল` প্রভৃতি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।