স্বামীর সাথে অভিনয়ের কঠিন অভিজ্ঞতা জোলির


প্রকাশিত: ১০:৫৮ এএম, ১০ নভেম্বর ২০১৫

স্বামী ব্রাড পিটের সাথে খুব বেশি কাজের অভিজ্ঞতা নেই মার্কিন তারকা অ্যাঞ্জেলিনা জোলির। কয়েক বছর আগে ‘মিস্টার এন্ড মিসেস স্মিথ’ নামের একটি ছবিতে তারা কাজ করেছিলেন।

সম্প্রতি এ তারকা দম্পতি আবারো জুটি বেঁধেছেন ‘বাই দ্য সি’ নামে একটি ছবিতে। সেখানে স্বামীর সাথে কাজের অভিজ্ঞতার কথা জানালেন জোলি। গণমাধ্যমের কাছে এই সল্ট  তারকা জানান, ‘ব্রাডের সাথে কাজ করার অভিজ্ঞতা বেশ ভালো। তবে এটা মোটেও সহজ নয়। ও কঠিন ধাঁচের মানুষ ও অভিনেতা। তার সাথে অভিনয়ে তাল মিলানোটাও কঠিন।’

নিজের অভিজ্ঞতা ব্যক্ত করতে গিয়ে জোলি আরো বলেন, ‘ছবির গল্পটাই বেশ ভারি ছিলো যার কারণে কাজটা আরো কঠিন হয়ে গেছে।’

হলিউডের নতুন ছবি বাই দ্য সি ছবিতে বিবাহবিচ্ছেদ ঠেকানোর চেষ্টা করছেন এমন এক দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন হলিউডের তারকা দম্পতি অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিট। এতে ফুটে উঠেছে এই তারকা দম্পতির সম্পর্ক ও দাম্পত্য কলহের কাহিনি। এ ছবিতে দেখা যাবে বিবাহবিচ্ছেদ ঠেকানোর চেষ্টায় একজন লেখক ও তার স্ত্রী ফ্রান্সের একটি অবকাশযাপন কেন্দ্রে মিলিত হয়েছেন। বিচ্ছেদ ঠেকানোর প্রাণান্তকর চেষ্টা করছেন তারা।

ছবিটি নিয়ে জোলি বলেন, ‘বাই দ্য সি’ ছবির দাম্পত্য সমস্যাগুলোর সঙ্গে আমরা অনেকেই পরিচিত। এ সমস্যাগুলো আমাদের মধ্যেও আছে। কিন্তু এগুলো পুরোপুরি আমাদের ঘটনা নয়। ছবির চরিত্র দুটির সমস্যার সঙ্গে যদি আমাদের সমস্যাগুলোর খুব বেশি মিল থাকত, ছবিটা বানাতাম না।’

অ্যাঞ্জেলিনা জোলির পরিচালনায় ১৩ নভেম্বর মুক্তি পাচ্ছে ব্র্যাঞ্জেলিনার নতুন ছবি ‘বাই দ্য সি’।

উল্লেখ্য, এর পূর্বেও এই ব্রাঞ্জেলিনা জুটি ২০০৫ সালে মিস্টার এন্ড মিসেস স্মিথ ছবিতে একসাথে কাজ করেন।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।