নজর কেড়েছেন চিত্রনায়ক শান


প্রকাশিত: ১২:১২ পিএম, ০৯ নভেম্বর ২০১৫

ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয়েছে নবাগত চিত্রনায়ক শানের। সম্প্রতি মুক্তি পাওয়া মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘চুপি চুপি প্রেম’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়েছেন মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু শানের।

নাগরিক নাট্যাঙ্গনের হয়ে বেশ কয়েক বছর মঞ্চ নাটকে অভিনয় করেন। তারপর প্রাণ এক্সপোর্ট মুড়ি, প্রাণ চানাচুর, রোমানিয়া বিস্কুটের মডেল হয়েও টিভিসিতে নিজের যোগ্যতারস্বাক্ষর রেখেছেন। ইমরান ও নওমীর গাওয়া শ্রোতাপ্রিয় গান ‘আনমনা’র মিউজিক ভিডিওতে মডেল হয়ে দেশজুড়ে বেশ প্রশংসা কুঁড়িয়েছিলেন শান। যেখানে তার বিপরীতে ছিলেন লাক্স তারকা সামিয়া।

টেলিভিশন ফিকশন ‘আজ শফিকের বিয়ে’, ‘পান্ডুলিপির শেষের কথা কি ছিল’, ‘সেই সন্ধ্যায়’, ‘জীবনের চতুর্থ অধ্যায়’, ‘কেন মিছে নক্ষত্ররা’, ‘লাভ টু বি কন্টিনিউ’ ও ‘তবুও ভালোবাসি’তে অভিনয় করে নিজেকে পরিণত করেছেন চলচ্চিত্রের জন্য। অভিনয় দক্ষতার সেই ধারাবাহিকতায় এবার ‘চুপি চুপি প্রেম’ চলচ্চিত্রেও দর্শকদের দৃষ্টি কেড়েছেন শান।

পুরো চলচ্চিত্রটিতেই তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। শানের অভিনয়ে নির্মল আনন্দ পেয়েছেন দর্শকরা। আর তাইতো নায়ক খরার ঢাকাই সিনেমা খুঁজে পেল আরো এক চিত্রনায়ককে।

ছবিতে অভিনয় প্রসঙ্গে শান বলেন, ‘এখানে আমি গ্রামের এক সরল যুবকের চরিত্রে অভিনয় করেছি। যার আজন্ম স্বপ্ন ফিল্মের নায়ক হওয়া। তাও আবার জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের নায়ক। সেই স্বপ্নে বিভোর হয়ে এফডিসির গেটে এলে কিছু অসৎ লোক আমাকে নায়ক বানানোর প্রলোভন দেখিয়ে স্বর্বস ছিনতাই করে নেয়। এরপর হয় নায়িকার সাথে পরিচয় আর সময়ের ব্যবধানে ঘটতে থাকে মজার মজার সব ঘটনা। ‘চুপি চুপি প্রেম’এ দর্শক আমাকে গ্রহণ করায় আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই অনুপ্রেরণা আমাকে আগামী চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে সাহস জুগাবে।’

নতুন কাজের খবরে শান জানান, ‘খুব শিগগিরই নতুন দু‘টি সিনেমার শুটিং শুরু করছি। চলচ্চিত্র অনুরাগী প্রতিটি মানুষর কাছে আমি আর্শীবাদ চাই আমার আগামীর পথ চলার জন্য।’

তিন তরুণ ও এক তরুণীর ভালোবাসার গল্প নিয়ে নির্মিত রোমান্টিক-কমেডি ধাঁচের সিনেমা ‘চুপি চুপি প্রেম’এ আরও অভিনয় করেছেন সাইমন, শুভ, প্রিয়ন্তী পরী, রেহেনা জলি, আলীরাজ, মিশা সওদাগর প্রমুখ।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।