মিষ্টি রোদে এলোমেলো ভাবনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৩ নভেম্বর ২০২০

সকালের রোদে আর তেজ নেই। বাতাসে হিম হিম ভাব। শীত এসে গেছে দুয়ারে। রাতের শীতলতা কাটিয়ে শরীর চাঙা করতে তাই কোমল রোদে অনেকেই গা মেলে দেন। কখনো সঙ্গে থাকে চা কিংবা কফির কাপ। শহুরে শীতের সকাল তো এমনই।

তবে খানিকটা স্বল্প বসনা হয়ে সকালের রোদে নিজেকে মেলে দিলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সঙ্গে শুভ সকালের শুভেচ্ছা।

আজ শুক্রবার (১৩ নভেম্বর) ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। সঙ্গে সবুজের নানা ইমোতে ক্যাপশন, ‘গুড মর্নিং’। ছবিতে দেখা গেল হালকা আকাশি রঙের শার্টে খোলা পায়ে বসে আছেন ভাবনা। খোলা চুলে রোদের আরামে চোখ বুজে আছেন তিনি। তার সতেজ ছবিটি নজর কেড়েছে নেটবাসীদের। অনেকেই পাল্টা শুভ সকাল জানিয়েছেন ভাবনাকে।

আশনা হাবিব ভাবনা সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী। বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু। এরপর নিয়মিত অভিনয় করছেন নাটক-টেলিছবিতে। ‘ভয়ঙ্কর সুন্দর’ নামের একটি সিনেমাতেও তিনি কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন অনিমেষ আইচের পরিচালনায়।

ভাবনার অনেক গুণ। অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি পারদর্শী। গেল কয়েক বছর ধরেই নিয়মিত লেখালেখিতেও। প্রকাশ হয়েছে তার কিছু বই-ও।

আর করোনাকালীন অবকাশে ঘরে বসে ভাবনা আত্মপ্রকাশ করেছেন চিত্রশিল্পী হিসেবেও। তার একটি ছবি লাখ টাকায় বিক্রিও হয়েছে যা বেশ আলোচনা তৈরি করেছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।