একসঙ্গে গাইলেন হৃদয় খান মোনালি ঠাকুর


প্রকাশিত: ১০:৩৫ এএম, ০৬ নভেম্বর ২০১৫

বাংলাদেশের জনপ্রিয় সংগীত তারকা হৃদয় খান। অন্যদিকে, কলকাতা তথা বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী মোনালি ঠাকুর। অতীতে নানা কারণে একসঙ্গে দু’জনের সৌজন্য সাক্ষাৎ হলেও একত্রে গাওয়া হয়ে ওঠেনি। কিন্তু এবার তাদের সেই আপেক্ষটা দূর হয়েছে।।

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত ‘ব্ল্যাক’ ছবিতে একত্রে কোনো এক নীলচে পরীর সঙ্গে যাবো সমুদ্দুর/ ঢেউ মেঘ ভাসবে উজানে/ডানা মেঘ আলতো ছুঁয়ে মাখবো গায়ে যে রোদ্দুর/দিক ভুলে উড়বো ‍দুজনে…’ এমন কথার একটি গানে কণ্ঠ দিয়েছেন তারা।

এ প্রসঙ্গে হৃদয় খান জানান, ব্ল্যাক’-এর পরিচালক রাজা চন্দর লেখা গানটিতে সুর করেছেন তারই ছেলে রাজপুত্র। সংগীতায়োজনও তার। অনেক সুন্দর একটি গান হয়েছে। আমার খুব ভালো লেগেছে গাইতে এবং বেশ উপভোগও করেছি। শ্রোতাদেরও ভালো লাগবে নিশ্চয়ই।

জানা গেছে, হৃদয় খান নিজের স্টুডিওতে কয়েকদিন আগে গানটিতে কণ্ঠ দেন। অন্যদিকে মোনালি কণ্ঠ দিয়েছেন কলকাতার একটি স্টুডিওতে। হৃদয় ও মোনালির গাওয়া গানটিতে পর্দায় ঠোঁট মেলাবেন সোহম ও মিম।

এনই/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।