মহুয়া সুন্দরীর আইটেম গানে রুনা লায়লা (ভিডিও)


প্রকাশিত: ০৬:৫৮ এএম, ০২ নভেম্বর ২০১৫

সরকারি অনুদানে নির্মিত ‘মহুয়া সুন্দরী’ চলচ্চিত্রের আইটেম গানে কণ্ঠ দিয়েছেন উপমহাদেশের প্রখ্যাত কণ্ঠশিল্পী রুনা লায়লা। জুয়েল মাহমুদের লেখা ‘ফুলেরও আসন ফুলের বসন, ফুলেরও বিছানায়’ শিরোনামের গানটির সুর করেছেন ইমন সাহা।

গেল শনিবার রাতে এই আইটেম গানটির ভিডিও প্রকাশ করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান। ভিডিওতে গানটির সঙ্গে যাত্রা মঞ্চে নাচতে দেখা গেছে ছবির নায়িকা পরীমনিকে।

প্রসঙ্গত, ‘ময়মনসিংহ গীতিকা’র জনপ্রিয় উপাখ্যান ‘মহুয়ার পালা’ অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন রওশন আরা নীপা। মহুয়া সুন্দরী নামে ছবিটির চিত্রনাট্যও লিখেছেন তিনি। মহুয়া সুন্দরীর চরিত্রে অভিনয় করছেন পরীমনি। মহুয়া সুন্দরী ছবিতে আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, সুচরিতা, সুমিত, জয়রাজ প্রমুখ।

ছবিতে গান আছে ছয়টি। সংগীতায়োজন করেছেন ইমন সাহা এবং অমিত চট্টোপাধ্যায়।

এই ছবি দিয়ে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে যাত্রা শুরু করলেন হালের আলোচিত্র চিত্রনায়িকা পরীমনি। এর আগে তার অভিনীত পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। কিন্তু সেগুলোতে আলোচনা অনুযায়ী সাড়া পাননি এই তরুণী। ফ্লপ নায়িকা হিসেবে পরীকে নিয়ে তাই সমালোচনাও হচ্ছে চারদিকে। এখন দেখার পালা নিজের প্রযোজনায় গ্রাম বাংলার কিংবদন্তি চরিত্র ‘মহুয়া সুন্দরী’ দিয়ে সাফল্যের দেখা পান কি না।

দেখুন গানটির ভিডিও :



এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।