খোলামেলায় জেরিনকে ছাড়িয়ে গেলেন ডেইজি শাহ (ভিডিও)


প্রকাশিত: ০১:৫২ পিএম, ০১ নভেম্বর ২০১৫

দিওয়ালির আগে একের পর এক ধামাকা উপহার দিচ্ছেন বিশাল পাণ্ডে। তার নতুন ছবি ‘হেট স্টোরি থ্রি’র প্রথম গান ও ট্রেলার লঞ্চ করে রীতিমত হুলস্থুল বাঁধিয়ে দিয়েছেন বলিউডে।

প্রথম গানে শারমান যোশির সাথে অর্ধনগ্ন আর সেক্সি জেরিন খান এখন বি-টাউনের সবচেয় জনপ্রিয় নায়িকা। তবে এবার বুঝি সেই জনপ্রিয়তাকে ছাড়িয়ে যাবেন ডেইজি শাহ।

গেল ২৮ অক্টোবর ইউটিউবে প্রকাশ হয়েছে ছবিটির দ্বিতীয় গান ‘তু ইশক মেরা’। এই গানের ভিডিওতে করণ সিংয়ের বিপরীতে ডেইজিকে দেখা গেছে দারুণ খোলামেলা। স্বাভাবিকভাবেই গানটি প্রকাশ পাওয়ার সঙ্গে সঙ্গে পারদ চড়ছে শিখরে। এককথায় সেনসেশনাল!

মাত্র তিন দিনে ভিডিওটি দেখেছেন প্রায় বিশ লাখ দর্শক!

হেট স্টোরি থ্রি-র ট্রেলর ও দুটি গান প্রকাশ হওয়ার পর সিনে বিশেষজ্ঞরা বলতে শুরু করে দিয়েছেন প্রথম ঘৃণা, দ্বিতীয় ঘৃণার গল্প থেকে আরও বেশি ঘৃণ্য, আরও বেশি স্মার্ট হতে চলেছে হেট স্টোরি থ্রি।

তবে ছবিটি যে এতটা উষ্ণতা ছড়াবে তা ভাবতে পারেননি কেউ। ছবিতে যে জেরিন আর ডেইজি কাপড় খুলে হারাবেন বলে প্রতিযোগীতায় নেমেছেন! বুঝাই যাচ্ছে, বছরটি মেতে থাকবে ‘হেট স্টোরি-থ্রি’তে।

দেখুন গানটির ভিডিও



এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।