ক্ষেতমজুর সমিতির নবম জাতীয় সম্মেলন শুরু ৫ নভেম্বর


প্রকাশিত: ০২:২৯ পিএম, ৩১ অক্টোবর ২০১৫

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির দুদিনব্যাপী নবম জাতীয় সম্মেলন আগামী ৫-৬ নভেম্বর ময়মনসিংহে অনুষ্ঠিত হবে। জাতীয় সম্মেলনের মূল শ্লোগান নির্ধারণ করা হয়েছে ‘গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধ কর, পল্লী রেশন চালু কর’।

৫ নভেম্বর বেলা ২টায় ময়মনসিংহ টাউন হল মাঠে সম্মেলনের উদ্বোধন হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির আহ্বায়ক প্রকৌশলী শেখ মুহাম্মদ শহীদুল্লাহ। এসময় বিশেষ অতিথি হিসেবে থাকবেন সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির জাতীয় সম্মেলন উপলক্ষে শনিবার মুক্তিভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উত্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রেজা। এছাড়া সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সংগঠনের সভাপতি শামছুজ্জামান সেলিম প্রমুখ।

সম্মেলনে ভারত, নেপাল ও শ্রীলংকার ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন এবং উদ্বোধনী অনুষ্ঠান শেষে বর্ণাঢ্য র্যালি অনুষ্ঠিত হবে বলে জানান নেতৃবৃন্দ।

একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।