এবার সালমানের টাইগার থ্রি, নায়িকা ক্যাটরিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০১ পিএম, ২২ আগস্ট ২০২০

‘এক থা টাইগার’ ছবি দিয়ে দর্শক মাতিয়েছিলেন সালমান-ক্যাটরিনা জুটি। সেই সাফল্যের প্রেরণায় তাদের নিয়ে নির্মিত হয়েছিলো ‘টাইগার জিন্দা হ্যায়’। সেই ছবিও বক্স অফিসে তুমুল সাড়া ফেলেছিলো। এবার আসতে চলেছে টাইগার সিরিজের তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’।

এখানেও বলিউড ভাইজান সালমান খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। আর ছবিটি তৈরি হবে যথারীতি যশরাজ ফিল্মসের ব্যানারে। তবে এবার ছবি আলী আব্বাস জাফর বা কবির খানের কেউই থাকছেন না। নতুন করে এ কিস্তি পরিচালনার দায়িত্ব দেয়া হচ্ছে মণীশ শর্মাকে।

বলিউড হাঙ্গামা এমন খবরই জানিয়েছে। আগামী ২৭ সেপ্টেম্বর বলিউডের প্রখ্যাত প্রযোজক ও পরিচালক যশ চোপড়ার ৮৮তম জন্মদিন এবং প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তিতে এই অফিশিয়ালি ছবিটির ঘোষণা দেয়া হবে। সেদিন আরও বেশ কিছু বিগ বাজেটের সিনেমার ঘোষণা আসবে।

বলিউড হাঙ্গামা বলছে, বাবার জন্মদিন ও প্রতিষ্ঠানের বিশেষ দিন উপলক্ষে বেশকিছু বড় ঘোষণা নিয়ে হাজির হবেন আদিত্য চোপড়া। ১৯৭০ সালে যাত্রা করা যশরাজ ফিল্মসের ৫০তম বছরে ‘টাইগার থ্রি’ দিয়ে ৫০তম ছবি হিসেবে নাম ঘোষণা করা ‘টাইগার থ্রি’র। ছবির ফাস্ট লুকও প্রকাশ পেতে পারে সেদিন।

প্রসঙ্গত, ২০১২ সালে আলি আব্বাস জাফর ও কবির খান যৌথভাবে নির্মাণ করেন ‘এক থা টাইগার। ২০১৭ সালের ‘টাইগার জিন্দাহ হ্যায়’ মুক্তি পায় আলি আব্বাস জাফরের একক পরিচালনায়। দারুণ ব্যবসা সফল ২ সিনেমার পর ‘টাইগার থ্রি’ দিয়ে আবারো আরও একটি ব্লকবাস্টার সিনেমা উপহার দেওয়ার অপেক্ষায় যশরাজ ফিল্মস।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।