প্রসেনজিৎ-ঋতুপর্ণার মুখোমুখি লড়াই


প্রকাশিত: ০৫:২২ এএম, ০৪ নভেম্বর ২০১৪

বহু বছরের ব্যবধান শেষে আবার দুজনকে ইদানীং পাশাপাশি পাওয়া যায়। অনুষ্ঠানে দেখা হলে পরস্পরের মধ্যে সৌজন্য বিনিময়ের থেকে একটু বেশিই আলাপচারিতায় ব্যস্ত থাকেন টলিউডের সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

কিন্তু কি অদ্ভুত ঘটনাচক্র, আবারও পরিস্থিতি মুখোমুখি লড়াইয়ে দাঁড় করিয়েছে এই দুই সিনিয়র অভিনেতা-অভিনেত্রীকে। ব্যক্তিগত সম্পর্কের ঊর্ধ্বে গিয়ে পাক্কা প্রফেশনালদের মতোই এবার লড়াই তাঁদের ছবি নিয়ে। একইদিনে অর্থাৎ ৭ নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘ফোর্স’ ও ‘পতি পরমেশ্বর’। প্রথমটিতে অনেকদিন পর প্রসেনজিৎ পর্দায় স্ত্রী অর্পিতার সঙ্গে ফিরছেন। বিষয়েও নতুনত্ব রয়েছে।  একটি প্রতিবন্দ্বী ছেলের ট্রেনারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই প্রথম তিনি কোচের ভূমিকায়৷

একটু অন্যভাবে তৈরি ঋতুপর্ণাও৷এবার তাঁর ছবির নায়ক কোনও মানুষ নয়, বরং একটি কুকুর৷ছবিতে কুকরটির একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তবে দুই ছবির বিষয়বস্তু বা প্যাকেজ যাই থাকুক, লড়াইটা আর ছবি বনাম ছবি কিংবা পরিচালক বনাম পরিচালক নেই, লড়াইটা এখন প্রসেনজিৎ বনাম ঋতুপর্ণা হয়ে গিয়েছে। শেষ কবে টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমনটা ঘটেছে তা মনে করে বলা যাচ্ছে না। বরং একজনের ছবি যদি অন্যজনের ছবির তারিখের সঙ্গে কখনও ক্ল্যাশও করত, তারা যে কোনও কারণেই হোক সময় এগিয়ে পিছিয়ে নিতেন। এতদিন পর দুজনেই মুখোমুখি চ্যালেঞ্জটা নিয়েই ছাড়লেন৷যদিও এই নিয়ে প্রসেনজিৎ বা ঋতুপর্ণা কেউ আলাদা করে কোনও মন্তব্য করতে চাইছে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।