কেন কাঁদলেন ক্যাটরিনা?


প্রকাশিত: ১২:০৯ পিএম, ২৮ অক্টোবর ২০১৫

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফ বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন তার পরবর্তী ছবি ‘ফিতর’র শুটিংয়ে। তবে সাম্প্রতিক খবর বলছে ভালো নেই ক্যাট। সম্প্রতি তাকে একটি গির্জায় কাঁদতে দেখা গেছে বলে জানিয়েছেন নাইন এক্সের একজন ফটো সাংবাদিক।

জানা যায়, মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রায় একটি গির্জায় প্রার্থনার উদ্দেশ্যে যান ক্যাটরিনা কাইফ। গির্জায় মাদার মেরীর সামনে অবনত মস্তকে প্রার্থনার সময় নাকি কান্নায় ভেঙ্গে পড়েন ধুম থ্রির এই নায়িকা। কিন্তু কেন এই বুক ভাঙা কান্না তার! উম্মোচিত হচ্ছে না এই রহস্য।

ওই চিত্র সাংবাদিক জানান, গির্জায় প্রবেশের সময়ই নাকি বেশ মন খারাপ করে ছিলেন ক্যাট। পরবর্তীতে ছবি তুলতে চাইলে ক্যাটরিনা ও তার দেহরক্ষীরা ছবি তুলতে নিষেধ করেন সাংবাদিককে।

উল্লেখ্য, রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেম চলছে দীর্ঘদিন। সম্প্রতি শোনা যাচ্ছিলো বিয়ের পিঁড়িতে বসারও গুঞ্জন। তবুও কেন বিষন্ন ক্যাট তা নিয়েই উদ্বিগ্ন ক্যাটের ভক্তরা। ধারণা করা হচ্ছে, তবে কি আঁধার নেমেছে ক্যাটের প্রেম কাননে? কে জানে। উত্তর জানতে আরো অপেক্ষা করতে হবে।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।