উন্নত চুলার বিজ্ঞাপনে মিশু


প্রকাশিত: ০৮:১৩ এএম, ২৫ অক্টোবর ২০১৫

সাবেক প্রমীলা ক্রিকেটার মিশু চৌধুরী এখন নিয়মিতই কাজ করছেন অভিনয়ে। নাটক-টেলিছবির পাশাপাশি বড় পর্দাতেও নাম লিখিয়েছেন তিনি। দর্শক মুগ্ধ করেছেন বেশ কিছু নান্দনিক বিজ্ঞাপনে।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি আরো একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন মিশু। বিটবির ইট কলের উন্নত চুলার বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। মাকসুদ হোসাইনের নির্দেশনায় এখানে তার সাথে আরো অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু ও মিম।

এ প্রসঙ্গে মিশু বলেন, ‘বিজ্ঞাপনে কাজ করতে বরাবরই আমার ভালো লাগে। এখানে অল্প সময়ের মধ্যে নিজেকে অনেক কিছু প্রমাণ করতে হয়। একটা চ্যালেঞ্জিং বিষয় থাকে। আর ব্যক্তিগতভাবে আমি সবসময় চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। মাকসুদ ভাই খুব চমৎকার কাজ করেছেন। আর বাবু ভাইয়ের সাথে কাজের অভিজ্ঞতা ছিলো অসাধারণ। আশা করি বিজ্ঞাপনটি ভালো লাগবে সবার।’

মিশু জানালেন, বিজ্ঞাপনে উন্নত চুলার গুণাগুণ ও উপযোগীতা তুলে ধরা হয়েছে। এটি আসছে নভেম্বরের শুরু থেকেই টিভি চ্যানেলে প্রচার হবে।

এছাড়াও বেশ কিছু নাটক-টেলিছবিতে কাজ করেছেন তিনি। হাতে আছে আরো কিছু বিজ্ঞাপন ও নাটকের প্রস্তাব।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।