ক্রেগের সঙ্গে রোমান্টিক দৃশ্য নিয়ে ভয়ে ছিলাম


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২৪ অক্টোবর ২০১৫

চলছে হলিউডি ছবির বিখ্যাত চরিত্র ‘জেমস বন্ড’ সিরিজ চলচ্চিত্রের শেষ কিস্তির মুক্তির অপেক্ষা। আর মাত্র দুই দিন। ২৬ অক্টোবরই বিশ্বজুড়ে সিনেমা হলে আসছে জেমস বন্ডের অন্তিম পর্ব ‘স্পেক্টর’।

এখানে জেমস বন্ড চরিত্রে রয়েছেন সেই ডেনিয়েল ক্রেগ। আর তার বিপরীতে দেখা যাবে ৩০ বছর বয়সী লেয়া সেদুকে।

বন্ড কন্যার চরিত্রে অভিনয় করা লেয়া এ ছবিতে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে প্রশংসায় পঞ্চমুখ হলেন তার বাস্তব ও পর্দায় স্বপ্নের নায়ক ডেনিয়েল ক্রেগের। তিনি বলেন, ‘আমি যখন এই ছবির জন্য নির্বাচিত হই আমার বিশ্বাসই হচ্ছিলো না যে জেমস বন্ড ডেনিয়েল ক্রেগের সাথে কাজ করবো আমি।’

তিনি আরো বলেন, ‘পরে যখন আমি এও জানলাম যে তার সাথে বিছানায় রোমান্টিক দৃশ্য করতে হবে আমি বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম ভয় আর আতংকে। বাস্তবে ওর মতো সুপুরুষকে সব নারীই শয্যাসঙ্গী হিসেবে চায়। কিন্তু অভিনয়ের ব্যাপারটি আলাদা। ওখানে ইমোশন আসে না। কিন্তু ক্রেগ আমাকে সাহস দিয়েছে, সাহায্য করেছে। সবকিছুই দারুণভাবে সহজ হয়ে গিয়েছিলো আমার জন্য যখন ক্রেগ আমাকে ভালোভাবে নিয়েছেন।’

লেয়া লেদু আরও বলেন, ‘আমি মনে করি ক্রেগ সবার সেরা। তিনি কঠোর, শক্তিশালী এবং সুদর্শন। আশা করি আমাদের ছবিটি সবাই পছন্দ করবেন। 

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।