সেরা মণ্ডপ বাছাই করবেন ফেরদৌসী প্রিয়ভাষিণী


প্রকাশিত: ০৭:২০ এএম, ২১ অক্টোবর ২০১৫

সার্বজনীন দুর্গাপূজাকে ঘিরে বৈশাখী টেলিভিশন আয়োজন করেছে বিশেষ রিয়েলিটি শো ‘সেরা প্রতিমা সেরা মণ্ডপ-২০১৫’। রাজধানী ঢাকার উল্লেখযোগ্য পূজা মণ্ডপগুলোর ওপর প্রতিযোগিতাটি হবে।

প্রতিযোগিতার মূল বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত ভাস্কর্যশিল্পী ফেরদৌসী প্রিয়ভাষিণী। তার সঙ্গে থাকবেন প্রখ্যাত চিত্রশিল্পী বিরেন সোম। এছাড়া প্রতি পর্বে থাকবেন একজন সেলিব্রেটি অতিথি বিচারক। উপস্থাপনা করবেন ড. সৌমিত্র শেখর।

সাজসজ্জা, প্রতিমা এবং মণ্ডপের অন্যান্য নান্দনিকতার ওপর বিচার করে সেরা মন্ডপ নির্বাচিত হবে। এসএমএসের মাধ্যমে দর্শকের দেয়া ভোট এবং বিচারকদের রায়ে নির্বাচিত হবে সেরা মণ্ডপ। নির্বাচিত সেরা প্রথম মণ্ডপের জন্য থাকছে এক লক্ষ টাকা পুরস্কার। দ্বিতীয় বিজয়ী মণ্ডপকে দেয়া হবে পঞ্চাশ হাজার এবং তৃতীয় বিজযী মণ্ডপের জন্য থাকছে ত্রিশ হাজার টাকা।

পলাশ মাহবুবের পরিচালনায় সেরা প্রতিমা সেরা মণ্ডপ প্রচারিত হবে সপ্তমী থেকে নবমী প্রতিদিন রাত ১১ টায়। গ্র্যান্ড ফিনালে ২৩ অক্টোবর রাত ৮টায়। অনুষ্ঠানটি বৈশাখীতে প্রচার করা হবে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।