দুদক এখন দায়মুক্তি কমিশন : রফিকুল ইসলাম


প্রকাশিত: ১০:০০ এএম, ০১ নভেম্বর ২০১৪

দুর্নীতি দমন কমিশন (দুদক) এখন দায়মুক্তি কমিশনে পরিণত হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। শনিবার সকালে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নেতাকর্মীদের নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি।

তিনি বলেন, দুর্নীতি দমন কমিশন এখন দায়মুক্তি কমিশন। দুদক ক্ষমতাসীনদের সব মামলা থেকে খালাস দিচ্ছে। আর বিরোধীমতের নেতাকর্মীদেরকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা অব্যাহত রেখেছে।

রফিকুল ইসলাম মিয়া বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের আগে প্রধানমন্ত্রী বলেছিলেন এটা নিয়ম রক্ষার নির্বাচন, সংবিধান রক্ষার নির্বাচন, পরবর্তীতে আলাপ আলোচনার মাধ্যমে নির্বাচন দেয়া হবে। অথচ এখন অবৈধ সরকারের মন্ত্রী এমপিরা অস্বীকার করছেন।

তিনি বলেন, প্রধামমন্ত্রী তার কথা না রাখলে জনগণ আন্দোলনের মাধ্যমে আপনাদের পতন ঘটাবে। অতিদ্রুত পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেয়ার দাবি জানান তিনি।

এ সময় দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।