৪২ এ পা দিলেন ঐশ্বরিয়া


প্রকাশিত: ০৯:২৫ এএম, ০১ নভেম্বর ২০১৪

৪১ বছর পূর্ণ করে ৪২-এ পা দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বছরের এই বিশেষ দিনটি তিনি পরিবারের ঘনিষ্ঠজনদের সঙ্গেই থাকতে পছন্দ করেন। কিন্তু স্বামী অভিষেক তাঁর স্ত্রীর জন্য কি বিশেষ পরিকল্পনা করে রেখেছেন? এই বিষয়ে তাঁকে সাংবাদিক সম্মেলনে আগাম প্রশ্ন করা হলে তিনি জানিয়েছিলেন, এবারটা ট্রিপল সেলিব্রেশন।

১ তারিখ ঐশ্বরিয়ার জন্মদিন। ২ তারিখেই টিম ‘হ্যাপি নিউ ইয়ার’ এর পক্ষ থেকে ওর জন্মদিন উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়েছে। তারপরই আবার ১৬ নভেম্বর আমাদের মেয়ে আরাধ্যার জন্মদিন। তাহলেই ভাবুন এ মাসটা আমরা কেমন উৎসবের মেজাজে কাটাব।

আর কি উপহার দেবেন স্ত্রীকে? অভিষেকের উত্তর, সেটা তো একান্তই ব্যক্তিগত ব্যাপার। ওটা না হয় গোপনই থাক। প্রসঙ্গত, অভিষেক এখন বেশ ভালো মুডে রয়েছেন। অনেকদিন পর বলিউডে কোনও একটি ছবিতে একটু হলেও জনপ্রিয়তার মুখ দেখতে পেয়েছেন তিনি। আর তার মধ্যেই স্ত্রীর জন্মদিন। অভিষককে পায় কে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।