ঘরে বসেই আড্ডা দিবেন ফারুক ও সোহেল রানা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ০৩ মে ২০২০

করোনাভাইরাসের কারণে বদলে গেছে সব, ঘরে বন্দি হয়ে দিন কাটাচ্ছে মানুষ। থেমে আছে শহরের রাস্তা, কিন্তু থেমে নেই টেলিভিশনের পর্দা। কিন্তু করোনা সংকটের এই দিনগুলোতে করা যাচ্ছে না কোনো অনুষ্ঠানের শুটিং।

তাই বিকল্প ভাবনা নিয়ে অনুষ্ঠানের আয়োজন করছে চ্যানেলগুলো। সময়ের গল্পগুলোও তুলে ধরতে নাগরিক টেলিভিশন শুরু করেছে তারকার ঘর থেকে সরাসরি আড্ডার অনুষ্ঠান ‘গালগল্পে গৃহবাসী’। এবার এই আড্ডার অনুষ্ঠানের অতিথি হয়ে আসছেন ঢাকাই সিনেমার নন্দিত দুই নায়ক আকবর হোসেন পাঠান ফারুক ও সোহেল রানা।

আগামীকাল সোমবার নিজ নিজ বাসা থেকে এই অনুষ্ঠানটিতে যুক্ত হয়ে আড্ডায় অংশ নেবেন চলচ্চিত্রের দুই উজ্জ্বল নক্ষত্র। তারা বলবেন এই সময় কীভাবে কাটছে তাদের ব্যক্তি জীবন। এছাড়া তাদের আড্ডায় উঠে আসবে এই সময়ের গল্প।

সৈকত সালাহ উদ্দিনের সঞ্চালনায় এই পর্বে অতিথিরা কথা বলবেন, করোনাকালে চলচ্চিত্রাঙ্গনের বিভিন্ন বিষয় নিয়ে। আসিফ রহমানের প্রযোজনায় অনুষ্ঠানটি সোমবার রাত ১০টা ৩০ মিনিটে নাগরিক টেলিভিশনে প্রচার হবে।

এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।