ইউটিউব দেখে নাচতে শিখেছেন নায়লা নাঈম (ভিডিও)


প্রকাশিত: ০৫:৫৮ এএম, ০১ নভেম্বর ২০১৪

সময়ের আলোচিত মডেল নায়লা নাঈম। পেশায় দন্তচিকিৎসক হলেও মডেল ও আইটেম গার্ল হিসেবেই তিনি বেশি পরিচিত। সম্প্রতি একটি গানের মিউজিক ভিডিওতে অংশ নেওয়ার পাশাপাশি তাতে কণ্ঠও দিয়েছেন তিনি। সম্প্রতি তাঁর পেশাগত কাজের পাশাপাশি ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কথা বলেছেন গণমাধ্যমে।

‘সিটি ওভার নাইট’ গানের মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন। এ বিষয়ে কিছু বলবেন কি?
নায়লা নাঈম : এটি একটি পার্টি গান। আরও কয়েকজনের সঙ্গে আমিও গানটিতে কণ্ঠ দিয়েছি। গানটির মিউজিক ভিডিওতে আমাকে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। খুব শিগগির এর প্রচার শুরু হবে। আশা করছি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।

সম্প্রতি চিত্রনায়ক এম এ জলিল অনন্তর সঙ্গে একই মঞ্চে নেচেছেন। অভিজ্ঞতা কেমন ছিল?
নায়লা নাঈম :  স্যার অনন্ত জলিলের সঙ্গে পারফর্ম করার অভিজ্ঞতা ছিল অসাধারণ। তাঁর মতো বড় মাপের গুণী একজন অভিনেতার সঙ্গে একই প্লাটফর্মে পারফর্ম করা আমার জীবনের অন্যতম সেরা অর্জন।

আপনি কি নাচ শিখেছেন?
নায়লা নাঈম :  নাচের প্রতি ছোটবেলা থেকেই আমার আগ্রহ ছিল। কোনো অনুষ্ঠানে কেউ নাচবে শুনলে আগ্রহ নিয়ে নাচ দেখতে যেতাম। কিন্তু কখনো নাচ শেখার সুযোগ হয়ে ওঠেনি। প্রথম দিকে নাচতে গেলে আমার ভেতর অনেক আড়ষ্টতা কাজ করত। ধীরে ধীরে ইউটিউব বা টিভিতে বিভিন্ন নাচের অনুষ্ঠান দেখে নিজের চেষ্টার মাধ্যমে আড়ষ্টতা দূর করি এবং সাবলীলভাবে নাচার জন্য নিজেকে প্রস্তুত করি। আর এখন কোরিওগ্রাফার আসাদ ও তানজিল আমাকে বিভিন্নভাবে সাহায্য করছেন।

আপনি কি কাউকে অনুসরণ করেন?
নায়লা নাঈম :  আমি বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করি। তাঁর অভিনয়, নাচ, কথা বলার ধরন, হাসি সবকিছু আমার অনেক ভালো লাগে।

শুটিংয়ের অবসরে আপনি কী করেন?
নায়লা নাঈম :  শুটিং চলার সময় আমার সমস্ত চিন্তাচেতনা এবং ধ্যানধারণা থাকে পরের শটকে ঘিরে। তাই শুটিংয়ের অবসর কাটে চিন্তা করেই। আর আমি একটু বেশি খুঁতখুঁতে স্বভাবের। যখন যে কাজটি করি, সব সময় সেরা কাজটি দেওয়ার চেষ্টা করি।

১০ বছর পর নিজেকে কোন অবস্থানে দেখতে চান?
নায়লা নাঈম :  নিজেকে সফল তারকা হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। আমি পেশায় একজন ডেন্টাল সার্জন। আমার নিজের চেম্বার আছে। সেখানে আমি সপ্তাহে তিন থেকে চার দিন সময় দিই। অভিনয়ের পাশাপাশি এই পেশাতেও কাজ চালিয়ে যেতে চাই।

       

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।