চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩


প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৫ অক্টোবর ২০১৫

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ভ্যান ও জিপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় এ ঘটনা ঘটে।
 
নিহতরা হলেন, চকরিয়া খুটাখালী ইউনিয়নের সিকদার পাড়ার মৃত কালু মিয়া ছেলে সাজিদ হোসেন (২৪), একই ইউনিয়নের হাজির পাড়ার মৃত মোজাহের আহমদের ছেলে আনোয়ার হোসেন (৬৮) ও কক্সবাজার সদর উপজেলার ঈদগাও আওয়ালিয়াবাদ এলাকার মৃত ছমি উদ্দিনের ছেলে আবদুস সোবাহান (৭০)।  

আহতরা হলেন, চাঁদের গাড়ির যাত্রী আরতি সুশীল (৬২), তোফাজ্জল হোসেন (২৪), সাজ্জাদ হোসেন (৩০), মামুনুর রশিদ (২২), শহীদুল ইসলাম (২৪) ও নাজমা আক্তারসহ (৩৫) ১০ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চকরিয়া থেকে কক্সবাজারগামী পিকআপ ভ্যানের সঙ্গে দুপুর দুইটার দিকে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী জিপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১০ জন গুরুতর আহত হন। আহতদের মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকেরা তিনজনকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজারের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল-চকরিয়া) মো. মাসুদ আলম বলেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কক্সবাজারগামী পিকআপ ভ্যান খুটাখালী মেধাকচ্ছপিয়ায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি জিপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। এ সময় অন্তত আরো ১০ জন আহত হন।

আহতদের মধ্যে তিনজনকে খ্রিস্টিয়ান মেমোরিয়াল হাসপাতালে, দুজনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।