বাপ্পা মজুমদারের অতিথি নচিকেতা


প্রকাশিত: ১২:০২ পিএম, ১৫ অক্টোবর ২০১৫

দুই বাংলার জনপ্রিয় জীবনমুখী ধারার অগ্রগণ্য শিল্পী, গীতিকার ও সুরকার নচিকেতা। এই সংগীতব্যক্তিত্বকে দেখা যাবে জনপ্রিয় গায়ক বাপ্পা মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানের অতিথি হিসেবে।

রুমানা আফরোজের পরিচালনায় ‘নচিকেতা নাইটস’ নামের এই অনুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায় ১৬ অক্টোবর রাত ৮টা ৪৫মিনিটে।

অনুষ্ঠানে এসে বাপ্পা মজুমদারের সাথে প্রথমবার সাক্ষাৎ করেন ওপার বাংলার ভিন্নধারার গানের শিল্পী নচিকেতা। এবং সরল স্বীকারোক্তিতে তিনি বলেন, ‘চমৎকার সব গান অনেক আগেই শুনেছি বাপ্পার। কিন্ত এই অনুষ্ঠানের মাধ্যমে তার সাথে পরিচয় হয়। খুব ভালো লাগছে ওর মতো স্টাইলিশ, প্যাশন আছে শিল্পীর সাথে পরিচিত হয়ে।’

নচিকেতাকে নিয়ে সংক্ষিপ্ত একটি ভিডিও চিত্র প্রদর্শনের মাধ্যমে শুরু হবে অনুষ্ঠানটি। বাপ্পা মজুদদারের সঙ্গে প্রাণবন্ত আলাপচারিতায় নচিকেতা বলেছেন অজানা অনেক কথা।

শিল্পী নচিকেতা হওয়ার আগের কথা, শিল্পী হওয়ার পেছনে গর্ভধারিনী মায়ের ভুমিকার কথা, শিল্পী হিসেবে দর্শকদের মাঝে স্থান করে নেওয়া, লেখালেখি, বিয়ে করে সংসারী হওয়া থেকে শুরু করে অনেক কথাই অপকটে দর্শকদের উদ্দেশ্যে বলেবেন নচিকেতা।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।