ডিসেম্বরে ববির স্বপ্নছোঁয়া (ভিডিও)


প্রকাশিত: ০১:৩৫ পিএম, ৩১ অক্টোবর ২০১৪

রোজার ঈদে দুটি চলচ্চিত্র মুক্তি পাওয়ার পর অনেকটা আড়ালেই চলে গিয়েছিলেন চিত্রনায়িকা ববি হক। এ সময়ে তার যেমনি নতুন কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি, তেমনি কোনো ছবিতে অভিনয়ের কথাও শোনা যায়নি। তবে এবার তিনি নীরবতা ভাঙছেন।

১২ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ববির `স্বপ্নছোঁয়া` ছবিটি। এতে তিনি চিত্রনায়ক সায়মনের বিপরীতে জুটি বেঁধেছেন। ছবির কাহিনী লিখেছেন মনির রেজা। পরিচালনা করেছেন শফিক হাসান।

এ প্রসঙ্গে ববি বলেন, `চমৎকার একটি গল্প নিয়ে চলচ্চিত্রটির কাহিনী গড়ে উঠেছে। এই প্রথম সায়মনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করলাম। আশা করছি ছবিটি সবার ভালো লাগবে।`

সম্প্রতি `স্বপ্নছেছায়া` সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। পাশাপাশি ঢাকার বলাকা, মধুমিতা, জোনাকিসহ আটটি হল বুকিং হয়েছে। বর্তমানে শতাধিক হলে ছবিটি মুক্তি দেয়ার প্রক্রিয়া চলছে। `স্বপ্নছোঁয়া` চলচ্চিত্রে ববি-সায়মন ছাড়াও অভিনয় করেছেন তানভির, মিশা সওদাগর, রেবেকা, কাজী হায়াৎ প্রমুখ।

এদিকে গত রোজার ঈদে ববি অভিনীত হিরো : দ্য সুপারস্টার` এবং `আই ডোন্ট কেয়ার` ছবি দুটি মুক্তি পায়। তবে মোহাম্মদ হোসেনের আই ডোন্ট কেয়ারের পোস্টারে ববির স্বল্পবসনা ছবি নিয়ে চারদিকে ব্যাপক সমালোচনার ঝড় ওঠে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।