সবাইকে ছাড়িয়ে নুসরাত ফারিয়া


প্রকাশিত: ০৮:৫৯ এএম, ১৪ অক্টোবর ২০১৫

উপস্থাপিকা ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভক্ত ও অনুসারী ছাড়িয়েছে ২০ লাখের ঘর। বর্তমানে তার ফলোয়ারে সংখ্যা ২০,৪০,৪৬৬ ।

এই মাইলফলক দেশের অভিনয় জগতের আর কোনো তারকার নেই। বিষয়টি নিয়ে তাই বেশ উচ্ছ্বসিত নুসরাত ফারিয়া। এর কিছুদিন আগে ভেরিফাইড হয় নুসরাত ফারিয়ার ফেসবুক পেইজ।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিয়িার ব্যানারে চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হবার পর থেকেই উল্লেখযোগ্য হারে বাড়তে থাকে তার ফলোয়ারের সংখ্যা। এরপর বলিউডে অভিনয়ের ঘোষণা এবং ‘আশিকী’ ছবি মুক্তি ফারিয়াকে দর্শকদের কাছে আরো বেশি গ্রহণযোগ্য করে তোলে।

মাত্র কয়েকদিনে তার বিপুলসংখ্যক ভক্ত হওয়ায় ফারিয়া জানালেন, ‘অনেক ভালো লাগছে। ২০ লাখ ভক্ত আমাকে অনুসরণ করছে, এটা আমার কাছে অনেক বড় ব্যাপার।’

তিনি আরো বললেন, ‘বর্তমানে ফেসবুক বেশ জনপ্রিয় একটি যোগাযোগমাধ্যম। খুব সহজেই আমার ভক্তরা ফেসবুকের মাধ্যমে আমার সাথে যোগাযোগ করতে পারেন।’

খুব শিগগির নুসরাত ফারিয়া বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমির বিপরীতে ক্যামেরার সামনে দাঁড়াবেন।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।