মীরাক্কেলের মেন্টর হলেন ইশতিয়াক নাসির


প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১৩ অক্টোবর ২০১৫

কলকাতার টেলিভিশন চ্যানেল জি বাংলায় প্রচারিত জনপ্রিয় কমেডি রিয়্যালিটি শো মীরাক্কেলে প্রথম বাংলাদেশি মেন্টর হিসেবে নাম লেখাচ্ছেন কুষ্টিয়ার ছেলে ইশতিয়াক নাসির।

এই তারকা জানালেন, মীরাক্কেল থেকে তাকে মেন্টরের দায়িত্ব পালনের জন্য প্রস্তাব দেয়া হয়েছে। এতে তিনি সম্মানীতবোধ করছেন। ইশতিয়াক নাসির বলেন, ‘আমি সত্যি অভিভূত। মীরাক্কেলের সাথে থাকতে আমার খুব ভালো লাগে। আর মেন্টর হয়ে মীরাক্কেল টিমের সদস্য হওয়াটা আমার কাছে স্বপ্নের মতো। আমি মীর ভাই, শুভঙ্কর দা’সহ মীরাক্কেলের পুরো টিমের কাছে কৃতজ্ঞ।’

মীরাক্কেল-৯’র শুটিং শুরু হবে শিগগিরই। সেই টিমের সাথে যোগ দিতে  গতকাল সোমবার রাত ১২টার ফ্লাইটে ইশতিয়াক কলকাতার উদ্দেশ্যে রওনা হন। ঢাকা ছাড়ার আগে তিনি জাগো নিউজের সাথে এসব কথা বলেন।

তিনি বললেন, এবারের যাত্রা ছয় মাসের জন্য। তবে মীরাক্কেলের প্রতিটি পর্ব যদি আগের মতো জনপ্রিয়তা পায় তবে হয়তো বা নয় মাসও সেখানে থাকা লাগতে পারে।

আলাপের এক ফাঁকে ইশতিয়াক আরো বলেন, ‘মীরাক্কেলের জন্যই আজ আমি দুইবাংলার সকলের কাছে পরিচিতি পেয়েছি। এবার নতুন করে নতুন দায়িত্ব নিয়ে মীরাক্কেলের সঙ্গী হচ্ছি। সবার দোয়া চাই যাতে ভালো কাজের মাধ্যমে বাংলাদেশকে আরো উঁচু পর্যায়ে নিতে পারি।’

প্রসঙ্গত, ইশতিয়াক নাসির ‘মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’ এর প্রতিযোগী হিসেবে শেষ পর্যন্ত লড়েছেন। সেসময় তার পারফর্মেন্সে মুগ্ধ হয়ে মেন্টর হিসেবে তাকে সিজন-৯ এ রেখেছেন মিরাক্কেল কতৃপক্ষ এমন্টাই বলে জানালেন ইশতিয়াক নাসির।

ইশতিয়াকের পাশাপাশি বাংলাদেশি মেন্টর হিসেবে এবারে শাওন মজুমদারেরও যাওয়ার কথা রয়েছে। বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি। পরবর্তীতে সেও হয়তো মীরাক্কেলের এবারের কিস্তিতে মেন্টর হিসেবে উপস্থিত থাকবেন।

এলএল/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।