কালিনারি শো হাঁড়ি Curry


প্রকাশিত: ০২:১১ পিএম, ৩০ অক্টোবর ২০১৪

কালিনারি শো “হাঁড়ি Curry” নতুনত্ব নিয়ে দর্শকদের কাছে আসছে চ্যানেল আই-এর পর্দায়। ১লা নভেম্বর ২০১৪ থেকে রোজ শনিবার সন্ধা ৬টা ২০ মিনিটে চ্যানেলটিতে দেখা যাবে এই অনুষ্ঠানটি। “হাঁড়ি Curry” অনুষ্ঠান এ দর্শকরা শিখতে পারবেন কীভাবে বাজার করার সময় ভালো জিনিসটি বেছে নেওয়া যায়।

অনুষ্ঠানে নতুন মুখ জলি খান পেশায় একজন রন্ধন প্রশিক্ষক। তিনি দেশ-বিদেশের রান্না অত্যন্ত সহজভাবে দর্শকদের শেখানোর জন্য তুলে ধরেছেন । জনপ্রিয় সংগীত তারকা রেশাদ ব্যাক্তি জীবনে একজন কালিনারি এক্সপার্ট।

রেশাদ অনুষ্ঠানে দর্শকদের নিয়ে গেছেন হাট-বাজারে। তিনি দর্শকদের বাজার থেকে কীভাবে ভালো জিনিষগুলো কিনতে হয়, তার সাথে বাজার করার নানান টিপস দর্শকদের দিয়েছেন।

আধুনিক ঢংয়ে নির্মিত এ অনুষ্ঠানে পরিচালক জাহিদ মাহমুদ সোহেল প্রথমবারের মত রান্নার সাথে গানের সমন্বয় ঘটিয়েছেন। অনুষ্ঠানটিতে উপস্থাপিকা রেসিপির বর্ননা অবভয়েসেও দিয়েছেন।

রেশাদের সাবলীল উপস্থাপনা ও জলি খানের সহজ রান্না শিখানোর কৌশল ও অনুষ্ঠানটির নির্মান শৈলি NPL “হাঁড়ি Curry” দর্শকদের কাছে ভালো লাগবে বলে আমরা আশাবাদী। মেইড ইন বাংলাদেশ (MIB) এর প্রথম প্রযোজনা “হাঁড়ি Curry”।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।