অন্তরঙ্গ নিয়ে মুখ খুলছেন আলিশা


প্রকাশিত: ০৭:৩৮ এএম, ১৩ অক্টোবর ২০১৫

প্রয়াত চিত্র নির্মাতা চাষী নজরুল ইসলামের শেষ চলচ্চিত্র ‘অন্তরঙ্গ’। সবকিছু ঠিক থাকলে আগামী ৬ নভেম্বর ছবিটি মুক্তি পাবে। এবার ছবিটিকে সবার সাথে পরিচয় করিয়ে দিতে গণমাধ্যমের মুখোমুখি হতে যাচ্ছেন ছবিটির নায়িকা আলিশা প্রধান।

আলিশা জাগো নিউজকে জানিয়েছেন, আগামী ১৫ অক্টোবর ছবিটির নানা বিষয় নিয়ে গণমাধ্যমের সাথে কথা বলবেন তিনি। সেদিন তিনি ও ছবির কলাকুশলীরা চাষী নজরুল ইসলামের সাথে এই ছবির নানা স্মৃতিচারণ করবেন।

গুলশান স্পেকট্রা কনভেনশন সেন্টারে ওই প্রীতি সম্মেলনে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুসহ গণমাধ্যম ও চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, অনেক প্রত্যাশা আর আয়োজনের মধ্য দিয়ে ‘অন্তরঙ্গ’ ছবির কাজ শুরু করেছিলেন চাষী নজরুল ইসলাম। কিন্তু ছবিটি মুক্তির আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি। তবে চিত্রায়ণের কাজ শেষ করে গিয়েছিলেন চাষী।

বাকি অসমাপ্ত কাজগুলো শেষ করেছেন আলিশা। ছবিটির প্রযোজকও তিনি। ছোটপর্দা থেকে আসা এ অভিনেত্রীর স্বপ্নের বাস্তবায়ন হতে যাচ্ছে এ চলচ্চিত্রের মাধ্যমে। এমনটাই মনে করছেন তিনি। চলচ্চিত্রটিতে তার সঙ্গে দেখা যাবে ইমনকে। এতে আরো অভিনয় করেছেন অমিত হাসান, অরুণা বিশ্বাসসহ অনেকে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।