শাকিবকে অনন্ত জলিলের উকিল নোটিশ


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১০ জুলাই ২০১৪

কয়েকদিন ধরে শাকিব খানের সঙ্গে স্নায়ুযুদ্ধ চলছে অনন্ত জলিলের। সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সাক্ষাৎকারে শাকিব খান অনন্ত জলিলকে পাগল বলেছেন। এমন বক্তব্যে মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন অনন্ত। শাকিব খানের বিরূদ্ধে উকিল নোটিশ পাঠিয়েছেন তিনি।

শাকিবের আপত্তিকর বক্তব্যে অখুশি হয়েছেন অনন্ত জলিল। বর্তমানে তিনি দেশের বাইরে থাকায় এই প্রসঙ্গে তার মিডিয়া ম্যানেজার এস এম সজীব বলেন, ‘আমরা মঙ্গলবার উকিল নোটিশ পাঠিয়ে দিয়েছি। এখন দেখা যাক কি হয়?’

তবে শাকিব খানও তার বক্তব্যের ব্যাপারে দুঃখ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এটা স্রেফ ভুল বোঝাবুঝি। হলিউড ও বলিউডে যে অর্থে চলচ্চিত্র নির্মাণ করা হয়। আমাদের সেই অবস্থা নেই। তাই তাদের সঙ্গে প্রতিযোগিতায় যাওয়ার যে কথা অনন্ত বলেছে তা পাগলের প্রলাপ। এ কথা বলতে গিয়ে ভুলে অনন্তকে পাগল বলে ফেলেছি। আমি এই ভুল বোঝাবুঝির অবসান চাই। একসঙ্গে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করতে চাই।

এবার ঈদুল ফিতরে অনন্ত জলিল প্রযোজিত, পরিচালিত ও অভিনীত ‘মোস্ট ওয়েলকাম টু’ এবং শাকিব খান প্রযোজিত ও অভিনীত ‘হিরো-দ্য সুপারস্টার’ মুক্তি পেতে যাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।