প্রিমিয়ারে প্রশংসিত ভোলা তো যায় না তারে


প্রকাশিত: ১২:৫০ পিএম, ১১ অক্টোবর ২০১৫

বছরের আলোচিত চলচ্চিত্র ‘ভোলা তো যায় না তারে’ ছবিটির প্রিমিয়ার শো অনুষ্টিত হয়েছে। আজ রোববার বিকেলে এফডিসির ভি.আই.পি প্রজেক্টশনে ছবিটির প্রথম প্রদর্শনী হয়। ছবিটি দেখে এর নির্মাণ ও গল্পের প্রশংসা করেন উপস্থিতিরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এবং বাংলাদেশ চলচিত্র অধিদপ্তরের কর্মকর্তাসহ ছবিটির পরিচালক রফিক শিকদার। হাজির ছিলেন ছবিটির নায়ক-নায়িকা নিরব ও তানহা তাসনিয়াসহ অন্যান্য কলাকুশলীরা।

প্রিমিয়ার প্রদর্শনী শেষে উপস্থিত সকলেই ভোলা যায় না তারে ছবিটির প্রশংসা করেন। তানহা বলেন, ‘আমি অভিভূত হয়েছি উপস্থিত সকলের প্রশংসা পেয়ে। এটা আমার অভিষিক্ত ছবি। জীবনের প্রথম কাজ বলেই অনেক নার্ভাস লাগছিলো কেমন করতে পেরেছি- এইসব ভেবে। তবে সবার প্রশংসা পেয়ে ভালো লাগছে। নীরব এবং আমার রোমান্সটা পর্দায় দারুণ ফুটে উঠেছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

ছবিটি প্রসঙ্গে নিরব বলেন, ‘গতানুগতিক গল্পের বাইরে এই ছবিটি। দু’টি ধর্মের যুবক-যুবতীর প্রেম কাহিনি তুলে ধরা হয়েছে এখানে। এখন তো সর্বত্রই নকল ছবির বাজার। দর্শকরা প্রায়ই এই অভিযোগ করেন। সেদিক থেকে এটি তাদের জন্য বিশেষ উপহার। কারণ সম্পূর্ণ মৌলিক গল্প নিয়ে ছবিটি তৈরি হচ্ছে।’

নির্মাতা রফিক শিকদার বলেন, ঈদে মুক্তি দেওয়ার কথা থাকলেও সাময়িক কিছু কারণে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হয়নি। তবে খুব শিগগিরই সারা দেশব্যাপি ছবিটি মুক্তির পরিকল্পনা করে রেখছি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।