রাশিফল : ০৮ অক্টোবর ২০১৫


প্রকাশিত: ০২:১৭ এএম, ০৮ অক্টোবর ২০১৫

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ভাগ্যলক্ষ্মী আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দীর্ঘদিনের ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে তথা পাওনা টাকা আদায়ের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। ভ্রাতা-ভগ্নিদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের অবসান ঘটবে তথা তাদের কাছ থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতাপ্রাপ্ত হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে, যার ফলে আপনাকে অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলাচল করুন নচেৎ অর্থ ও মানদণ্ডে দণ্ডিত হবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হওয়ায় ব্যবসা বহুল প্রচার ও প্রসার ঘটবে। শিক্ষার্থীদের মন প্রেম প্রসঙ্গ বিনোদন ফেসবুক ইন্টারনেটের প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষার পথ স্তব্ধ হয়ে পড়বে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
সন্তান-সন্ততিদের আচরণে তীব্র মনোবেদনা সইতে হবে। দুর্ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন ও মিছিল-মিটিং এড়িয়ে চলুন সেই সঙ্গে বাক্য প্রয়োগে সতর্ক থাকার আবশ্যকতা রয়েছে। প্রেম ঘাতক প্রমাণিত হবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
বিবাহযোগ্যদের বিবাহের বাধা কেটে গিয়ে বিবাহকার্য সুসম্পন্ন হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসায় হারানো সম্পদ পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে বুকের ধন বুকে ফিরে আসবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে তথা বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। অবশ্য এ জন্য প্রচুর শ্রম মেধা ও অর্থ ব্যয় করতে হবে। দুর্জন আত্দীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে, অপরদিকে প্রায় শেষ হয়ে আসা কাজ প্রভাবশালী শত্রুর প্রভাবে পণ্ড হয়ে যাবে। অবশ্য প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ ত্বরান্বিত হবে।

মিথুন (২১ মে-২০ জুন)
কর্মক্ষেত্রে প্রচেষ্টা আর পরিশ্রমের পূর্ণ ফলপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে লাভবান হলেও খরচে দুর্দান্ত চাপে কোনো রূপ সঞ্চয় করতে পারবেন না। চিকিৎসাসংক্রান্ত ব্যয় লাগামহীনভাবে বৃদ্ধি পাবে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
বিদ্যাশিক্ষায় ব্রতীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। হাতে থাকা সব পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায় মন আনন্দে নাচবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
শরীর স্বাস্থ্য প্রতিকূলে চলে যাওয়ায় কোনো কাজে মন বসবে না। গোপন প্রেম ও দুনম্বরি কাজবাজ এড়িয়ে চলা সমীচীন হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে গোটা পরিবারে শোকের বন্যা বইতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। ব্যবসা-বাণিজ্য ফুলে ফেঁপে উঠবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
শ্রম প্রচেষ্টা বুদ্ধিমত্তা ও বিচক্ষণতার বলে সব বাধা অতিক্রম করতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে ভুল ভুল নয় বরং ফুল হয়ে ফুটবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ শুভফল প্রদান করবে। শত্রুরা পরাস্ত হবে।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।