মমতাজ গাইবেন রেলমন্ত্রীর গায়ে হলুদে


প্রকাশিত: ০৭:৩২ এএম, ২৯ অক্টোবর ২০১৪

রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের গায়ে হলুদে গান গাইবেন মমতাজ। বুধবার ঢাকার শেরে বাংলা নগর খামারবাড়ী কৃষিবিদ ইনস্টিটিউশনে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। এতে জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ এমপি ছাড়াও শিল্পী আঁখি আলমগীর, কণা ও লিজা গান গাইবেন বলে জানা গেছে।

এ উপলক্ষে গত সোমবার মন্ত্রীর বাড়ি চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়নে বসুয়ারা গ্রাম থেকে কনের বাড়ি চান্দিনা উপজেলার মিরাখোলা গ্রামে সুসজ্জিত মাঙ্গলিক ডালা পাঠানো হয়েছে। কনের জন্য নাক ফুল, প্রসাধনীসহ গায়ে হলুদের সাজানি, হলুদের শাড়ি ও জুতা এতে পাঠানো হয়।

অপরদিকে জাতীয় সংসদের মহিলা সদস্য তারানা হালিমের নেতৃত্বে সাত মহিলা সংসদ সদস্য গায়ে হলুদের দায়িত্বে অাছেন বলে জানা গেছে। ওই অনুষ্ঠানে খাবারের তালিকায় অাছে সমুচা, সিঙ্গারা, চটপটি, চা ও কফি। আর দুপুরে পোলাও, মোরগ, দধি।

কনের খালাত ভাই জাতীয় পাটির নেতা লুৎফুর রেজা খোকন জানান, ঢাকায় বুধবার বিকাল ৪টার পর হলুদ শেষে চান্দিনার গ্রামের বাড়িতে ফিরবেন। সেখানে গ্রামের প্রতিবেশী ও আত্মীয় স্বজনদের নিয়ে পারিবারিকভাবে গায়ে হলুদ অায়োজন করা হবে।

আগামী ৩১ অক্টোবর কনে হনুফা আক্তার রিক্তার বাবার বাড়িতে চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামে বিয়ে অনুষ্ঠিত হবে। রেলমন্ত্রী ঢাকার বেইলি রোডের সরকারি বাসভবন থেকে বরযাত্রী নিয়ে চান্দিনার মিরাখোলা গ্রামে যাবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।