প্রকাশ হলো সন্দীপনের একুশের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশের সঙ্গীত জগতে অতি পরিচিত মুখ সন্দীপন দাস। ব্যতিক্রমী কথা ও সুরে গান গেয়ে তিনি জয় করে নিয়েছেন শ্রোতাদের মন। বিশেষ করে তরুণদের কাছে তার জনপ্রিয়তা অনেক। এরই মধ্যে বেশ কিছু শ্রোতাপ্রিয় গানও উপহার দিয়েছেন তিনি। এবার ভাষা দিবস ২১শে ফেব্রুয়ারি নিয়ে গান করলেন সন্দীপন।

নতুন গানটির শিরোনাম ‘আমার একুশ’। আমার একুশ তোমায় শোনায় কবিতা, আমার একুশ তোমায় শোনায় গান, আমার একুশের বক্ষে এতো সুর, পার হয়ে যায় সাত মহাদেশ, পাঁচটি সমুদ্দুর- এমনই কথার গানটি লিখেছেন প্রসেনজিৎ ওঝা। সুর করেছেন প্রসেনজিৎ ও শোভন।

শোভন রায় এ গানটির সংগীতায়োজনের পাশাপাশি মিউজিক ভিডিওটিও নির্মাণ করেছেন। বৃহস্পতিবার রাতে গানটি প্রকাশিত হয়েছে ‘স্টুডিও প্রোটিউন বিডি’র ইউটিউব চ্যানেলে।

গানটি নিয়ে বলেন, ‘একুশ যে আজ সারা পৃথিবী জয় করেছে, সে বার্তাটাই ছড়িয়ে দেয়ার চেষ্টা করেছি আমরা। গানটিকে একুশের বন্দনা বলা যেতে পারে। এই প্রথম একুশে ফেব্রুয়ারি নিয়ে গান গাওয়ার সুযোগ হলো। ভিডিওটাও বেশ যত্নের সঙ্গেই নির্মাণ করা হয়েছে। আমার প্রত্যাশা এই গানটি সবার ভালো লাগবে।’ 

এমএবি/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।