৮০ বছর বয়সী মায়ের নাচের ভিডিও প্রকাশ করলেন অনুপম খের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনুপম খেরকে নিয়ে নানা আলোচনা সমালোচনা লেগেই থাকে। সম্প্রতি তিনি বিতর্কে জড়িয়ে ছিলেন বলিউডের আরেক অভিনেতা নাসিরুদ্দিন শাহ এর সঙ্গে। এর নতুন বিষয় নিয়ে আলোচনায় তিনি।

সম্প্রতি ভক্তদের সঙ্গে নিজের মায়ের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে দালের মেহেন্দির গানে সঙ্গে বেশ উচ্ছ্বল ভাবে নেচে চলেছেন তার ৮০ বছর বয়সী মা। মায়ের পাশে তাকেও দেখা যায় নাচতে।

কোন এক বিয়ে বাড়ির নাচের ভিডিও এটি। হঠাৎ মায়ের সঙ্গে নাচের ভিডিও শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন অনুপম খের। ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। কেউ কেউ বলছেন, ভিডিওটি বৃদ্ধা মায়ের প্রতি অনুপমের ভালোবাসার বহিপ্রকাশ। মা ও ছেলের প্রতি ভালোবাসা জানাচ্ছেন নেটিজেনরা।

হিন্দি সিনেমায় অণুপম খের পা রাখেরন ১৯৮২ সালে। ড্যাডি (১৯৮৯ সাল) ছবিতে অবদানের জন্য ফিল্মফেয়ার ক্রিটিক্স পুরস্কার ফর বেস্ট পার্ফর্মেন্স ক্যাটেগরিতে পুরস্কার লাভ করেন।
শাহরুখ খানের সঙ্গে অনেকগুলো হিন্দি সিনেমায় অভিনয় করেছেন অনুপম। এরমধ্যে আছে ডর, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে, চাহাত, কুছ কুছ হোতা হ্যায়, মোহাব্বতে, ভীর জারা প্রভৃতি। এছাড়াও বলিউডের অসংখ্য জনপ্রিয় ছবির অভিনেতা তিনি।

এমএবি/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।