বিয়ের পর ফিরলেন মিথিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২০

কলকাতার জাতীয় পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি। তাকে বিয়ে করে দুই বাংলায় তুমুল আলোচনার জন্ম দেন অভিনেত্রী মিথিলা। সব সমালোচনা আর কটাক্ষকে উপেক্ষা করে সুখের সংসার নিয়ে মনযোগী তিনি। ব্যস্ত আছেন নিজের পড়াশোনা ও অফিস নিয়েও।

তবে শোবিজ থেকে একেবারে দূরে সরে যাননি তিনি। বিজয় দিবসে হৈ চৈ’র জন্য তানিম নূরের নির্দেশনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন মিথিলা। কিছুদিন আগে দেখা গেছে একটি ফটোশুটে।

এবার ফিরলেন নাটকে। আসছে ভালোবাসা দিবসে মিথিলা তার ভক্ত দর্শকের জন্য একটি বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রাইসলেস’।

এটি নির্মাণ করেছেন গৌতম কৈরী। রচনা করেছেন জাফরিন সাদিয়া৷ এনটিভিতে প্রচারের জন্য এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন মিথিলা।

এ নাটকটিতে আরো অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মিথিলার ছোট বোন ইফফাত রশীদ মিশৌরীসহ আরও অনেকে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিথিলা বলেন, 'গৌতম কৈরীর সঙ্গে আগেও কাজ করেছি। অভিজ্ঞতা ভালো ছিলো। এবারের 'প্রাইসলেস’ নাটকটির গল্প সুন্দর। এখানে আমাকে ত্রিশ বছর আগে ও পরের দুটি বয়সের চরিত্রে উপস্থাপন করা হয়েছে। প্রত্যাশা করি একটি ভালো নাটক হবে।'

ছোট বোনের সঙ্গে নাটক করা প্রসঙ্গে মিথিলা বলেন, 'এটা একটা নতুন অভিজ্ঞতা। বাড়তি ভালোলাগা হিসেবে কাজ করেছে মিশৈরীকে পাওয়ায়।'

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।