মেঘের ওপারে ক্রিকেটার হাসিন


প্রকাশিত: ০৮:২৭ এএম, ০৬ অক্টোবর ২০১৫

ক্রিকেটারের খাতায় নাম লেখালেন ভিট-চ্যানেল আই টপ মডেল ও অভিনেত্রী হাসিন রওশন। এখন রাস্তাঘাটে, মাঠে-ময়দানে যেখানে যাচ্ছেন ব্যাট, বল আর স্ট্যাম্প নিয়ে ছুটছেন তিনি। আর তার সঙ্গে আছে ফেয়ার এন্ড হ্যান্ডসাম তারকা অভিনেতা সাজ্জাদ।

চ্যানেল আইয়ের নতুন ধারাবাহিক ‘মেঘের ওপারে’তে তাদেরকে এমন চরিত্রেই দেখা যাবে।

লোপা কায়সারের উপন্যাস অবলম্বনে কাফি বীরের পরিচালনায় ধারাবাহিকটি প্রচার শুরু হচ্ছে আগামী বুধবার থেকে। প্রতি সপ্তাহের সোম, মঙ্গল, বুধ রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে মেঘের ওপারে।

২৬ পর্বের এই ধারাবাহিকটির গল্পে দেখা যাবে নূপুর (হাসিন) বেশ চঞ্চল টাইপের একটি মেয়ে। গাছে ওঠা, বনবাদাড়ে দৌড়াদৌড়ি, ক্রিকেট খেলাসহ যত ধরনের দস্যিপনা আছে সব করছে নূপুর। মেয়েটির জীবনে এক সময় প্রেম আসে। তবে সেই প্রেমকে আবার তথাকথিত প্রেম বলা যাবে না। তার জীবনে ধনাঢ্য পরিবারের ছেলে রায়হান (সাজ্জাদ) আসে এক ভিন্ন অনুভূতি নিয়ে। নূপুরদের বাড়িতে বিয়ের প্রস্তাবও পাঠায় রায়হান। শুরু হয় অন্যরকম এক গল্প। নানান ঘটনায় এগুতে থাকে ‘মেঘের ওপারে’ ধারাবাহিক।

হাসিন ও সাজ্জাদ ছাড়া আরো অভিনয় করেছেন মাহবুবা রেজানুর, শিরিন বকুল, সাদেক বাচ্চু, মেনেকা, শাহ আলম দুলাল, শামীম, মনিরা ইউসুফ মেমী, সিনথিয়া, সৈয়দ শফিক প্রমুখ।

নাটকটির সূচনা সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন ফাহমিদ নবী।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।